[X]
loading...

দৈনিক স্পন্দন ও বন্দর প্রেস কাবের আয়োজনে হাফেজদের কুরআন প্রতিযোগিতা


সাহাবুদ্দিন আহম্মেদ,বেনাপোল : বেনাপোলে দৈনিক স্পন্দন ও বন্দর প্রেস কাবের আয়োজনে হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ’র উদ্যোগে শনিবার সকাল ৮টার সময় বেনাপোল মাহবুবা হক এতিমখানা প্রাঙ্গণে এ প্রতিযোগিতা শুরু হয়। দিনটি “বেনাপোলে” হাফেজদের মিলন মেলায় পরিনত হয়। উক্ত প্রতিযোগিতায় শার্শা উপজেলার প্রায় তিনশন হাফেজ অংশগ্রহণ করেন। প্রতিযোগিতা শেষে মধ্যাহ্ন ভোজ ও ১৭ টি প্রতিষ্ঠানের ৪০ জন প্রতিযোগি হাফেজদের মধ্যে মেধাভিত্তিক পুরস্কার বিতরণ করা হয়।

অংশগ্রহণকারি প্রতিষ্ঠানগুলো হলো- বেনাপোলের মাহবুবা হক এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসা, দারুল উলুম কওমী মাদ্রাসা, সাদিপুর মারকাজুল কুরআন হিফজ মাদ্রাসা, কাগজপুকুর হাফিজিয়া মাদ্রাসা, শার্শা হাফিজিয়া মাদ্রাসা, গোগা হাফিজিয়া মাদ্রাসা, বারপোতা হাফিজিয়া মাদ্রাসা, বাগআঁচড়া হাফিজিয়া মাদ্রাসা, ঢ়াড়িপুকুর হাফিজিয়া মাদ্রাসা, সিকড়ী বাহরুননেছা হাফিজিয়া মাদ্রাসা, নিজামপুর কওমী মাদ্রাসা, লাউতাড়া হাফিজিয়া মাদ্রাসা, রামপুর হাফিজিয়া মাদ্রাসা, রাজনগর হাফিজিয়া মাদ্রাসা, বালুন্ডা হাফিজিয়া মাদ্রাসা, ও সেতাই হাফিজিয়া মাদ্রাসা। 

হুফফাজুল কোরআন ফাউন্ডেশন বাংলাদেশ’র শার্শা ও বেনাপোল পোর্ট থানার সভাপতি এবং মাহবৃুবা হক এতিমখানা মসজিদের খতিব হাফেজ মাওলানা খলিলুর রহমানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্য (ওসি তদন্ত) ফিরোজ উদ্দিন। 

দৈনিক স্পন্দনের বেনাপোল প্রতিনিধি ও বন্দর প্রেস কাবের সভাপতি শেখ কাজিম উদ্দিনের পরিচালনায় উক্ত কোরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ বজলুর রহমান, মাহবুবুা হক এতিমখানা মাদ্রাসার সাধারণ সম্পাদক আলহাজ¦ গোলাম মোস্তফা, শার্শা প্রেস কাবের সভাপতি আব্দুল মুন্নাফ, বন্দর প্রেস কাবের সাধারণ সম্পাদক আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, যমুনা টিভির বেনাপোল প্রতিনিধি রাসেদুজ্জামান রাসু ও ইত্তেফাক পত্রিকার বেনাপোল প্রতিনিধি শাহজাহান সবুজ।

এ সময় আরো উপস্থিত ছিলেন হুফফাজুল কোরআন ফাউন্ডেশন খুলনা বিভাগীয় জোনের সিনিয়র সহ সভাপতি হাফেজ মাওলানা আব্দুল্লাহ, বেনাপোল দারুল উলুম মাদ্রাসার শিক্ষক হাফেজ নূর হুসাইন নুরানী, হাফেজ হুসাইন আহম্মদ, সাদিপুর মারকাজুল কুরআন হিফজ মাদ্রাসার শিক্ষক হাফেজ হাবিবুর রহমানসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের হাফেজবৃন্দ, বন্দর প্রেসকাবের সদল সদস্য ও বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের গণ্যমান্য ব্যক্তিবর্গ।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫