[X]
loading...

শার্শার বাগআঁচড়ায় বাবার মটর সাইকেল থেকে ঘাতক ট্রাক কেড়ে নিল দুই বোনের জীবন

সাহাবুদ্দিন আহমেদ, বেনাপোল প্রতিনিধি : যশোর জেলার শার্শা উপজেলার বাগ আঁচড়া বাজারে বাবার মটর সাইকেল থেকে ঘাতক ট্রাক কেড়ে নিল স্কুল পড়–য়া দুই বোনের জীবন। প্রতিদিনের ন্যায় শনিবার সকালে তাদেরকে মটর সাইকেলযোগে স্কুলে পৌছে দেওয়ার সময় নাভারন-সাতক্ষীরা মহাসড়কের বাগআঁচড়া বাজারের ফাস্ট সিকিউরিটি ব্যাংকের সামনে পৌছালে একটি বালুর ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদেরকে সামনা সামনি ধাক্কা দেয়। এসময় বাবা আহত হলেও ঘটনা স্থলে মারা যায় আপন মামাতো ফুফাতো দুই বোন।

নিহত ফাতিমা খাতুন রোজা (১২) বাগআঁচড়া বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেনির ছাত্রী এবং উপজেলার বাগুড়ি গ্রামের আলমগীর হোসেনের মেয়ে। জেরিন (১১) একই বিদ্যালয়ের ষষ্ট শ্রেনির ছাত্রী এবং একই গ্রামের ইব্রাহিম মোল্লার মেয়ে। তারা সম্পর্কে মামাত ফুফাত বোন। ফাতেমার বাবা গুরুতর আহত আলমগীর হোসেন (৪৫) বাগআঁচড়া গালর্স স্কুল এন্ড কলেজের প্রভাষক।

এ বিষয়ে নাভারন হাইওয়ে পুলিশের ঊপপরিদর্শক পলিটন মিয়া জানান, আলমগীর হোসেন মোটর সাইকেলে করে তার মেয়ে ও বোনের মেয়েকে নিয়ে প্রতিদিনের ন্যায় স্কুলে পৌছে দিতে যাচ্ছিলেন। এসময় বালু বোঝাই একটি ট্রাক (যশোর-ট ১১-৪১৫৩) নিয়ন্ত্রন হারিয়ে সামনা সামনি তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই স্কুল ছাত্রী ২ জন মারা যায়। লাশ উদ্ধার করা হয়েছে। ট্রাকটি আটক করা হয়েছে তবে চালক ও হেলপার পালিয়েছে বলে জানান তিনি।

এ বিষয়ে শার্শার বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ( ওসি তদন্ত) হুমায়ন কবীর জানান, ঘাতক ট্রাক আটক করলেও চালককে আটক করতে পারেনি। দুই স্কুল ছাত্রী নিহত হওয়ায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে দুর্ঘটনার খবর শুনে শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পূলক কুমার মন্ডল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এলাকায় শোকের মাতম বইছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫