অ্যাপসটি সবাই কেন ব্যবহার করতে চায়। কারণ হচ্ছে এতে রয়েছে সকল ধরনের সবিতা। জিটিভি লাইভ খেলা, রেডিও ,টিভি, নিউজ পেপার ,পুলিশের নাম্বার ,লাইভ ক্রিকেট খেলার ,cricket scores ,football scores , অডিও কোরআন শরীফ শুনতে ও পড়তে পারবেন , আরো রয়েছে আপনার সন্তানের পরীক্ষার রেজাল্ট বাহির করতে পারবেন ,ইত্যাদি সকল বিষয়। এবং আরো রয়েছে অনেক ধরনের সুবিধা যেমন আপনি যেখানে ১২ থেকে ১৫ টা সফটওয়্যার ইনস্টল করতে হবে । সেখানে আপনি মাত্র চার এমবি একটা সফটওয়্যার ইন্সটল করে সব কাজ করতে পারেন। কোন জামেলা ছাড়াই । এবং ফ্রিতে ইন্সটল করতে পারেন কোন play store সমস্যা পড়তে হবে না । ডাউনলোড লিংক দেওয়া হল ভালো লাগলে ডাউনলোড করে ব্যবহার করবেন ধন্যবাদ সবাইকে

পৃথিবীতে মানুষ ও মানবতার যে সকল সংগঠন রয়েছে তার মধ্যে সাংবাদিক সংগঠন অন্যতম।

ওয়াসীম আকরাম লেবানন: ঘাস সর্বদাই সবুজ। অথচ এই সবুজ রং আমাদের সকলের চোখে সবুজ দেখায় না। কিন্তু দেখার কথা ছিল। দেখা অদেখা মিল-অমিল ইচ্ছা-অনিচ্ছা এসবকিছুর মূলমন্ত্রে রয়েছে মানুষের স্বতন্ত্রভাব।
একজন সাংবাদিক যেমন ব্যক্তি, সমাজ বা দেশের  অনিয়ম, অবিচার-দুর্নীতিকে অন্যায়ের চোখে দেখে। অন্য অারেক জন সাংবাদিক অন্যায়, অনিয়মকে ভিন্ন রঙে দেখে বা দেখতে প্রলোভনপ্রাপ্ত হন। তখনই তিনি সাধারন মানুষের চোখে হয় উঠেন ভুয়া সাংবাদিক। অার একেই অনেকে হলুদ সাংবাদিক বলে।

সাংবাদিকতা পেশায় সাথে জড়িত রয়েছেন এরকম একজন সংবাদকর্মী যখন অগোছালো বা মিথ্যা সংবাদ করেন তখন অনেকের কাছে ঐ গণমাধ্যম কর্মীর শিক্ষা, নীতি, নৈতিকতা নিয়েও প্রশ্ন উঠে থাকে। এই ক্ষেত্রে সাংবাদিক সংগঠন তদন্ত করে তার বিরুদ্ধ জোরালো ভূমিকা নেওয়া উচিৎ।

আমি মনেপ্রাণে বিশ্বাস করি ও বিশ্বাস করতে চাই পৃথিবীতে মানুষ ও মানবতার যে সকল সংগঠন রয়েছে তার মধ্যে সাংবাদিক সংগঠন অন্যতম। এই সংগঠনটি সংঘবদ্ধভাবে সমাজের জন্য এবং মানুষ ও রাষ্ট্রের কল্যাণের জন্য কাজ করে। কাজ করে দুর্গম পথের দরিদ্র জনপদের মানুষের কল্যাণে।

বাংলা প্রেসক্লাব লেবাননের যেই কয়জন সাংবাদিক আছেন সবাইর কাজে লেবানন প্রবাসী অনেক অনেক আনন্দিত ও খুশি।বাস্তব এবং সত্য প্রকাশে প্রশংসিত।

আসুন সকলে হাতে হাত রেখে, কাঁধে কাঁধ রেখে  মানবতার কাজ করি দরিদ্র জনপদের মানুষের কল্যাণে।মুক্তি পাক সমাজ বিরোধী  অনিয়ম, চুরি, ডাকাতি, মদ, জুয়ার­ কর্মকাণ্ডসহ সকল অন্যায়।

No comments:

Post a Comment

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫