রামগঞ্জে ছাত্রলীগ নেতার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানববন্ধন


রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি ঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে উত্তর হানুবাইশ গ্রামে মাছ ধরাকে কেন্দ্র করে  নারীসহ সাতজনকে আহত করার ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন সুজনের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানববন্ধন এবং বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। আজ (২৩মার্চ) শুক্রবার বিকেলে রামগঞ্জ থানা পুলিশ বক্সের সামনে এ মানববন্ধনের আয়োজন করেন ভূক্তভোগী পরিবার ও স্থানীয় লোকজন মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুলিশ বক্সের সামনে এসে সমাপ্ত হয়।
মানব বন্ধনে ভূক্তভোগী পরিবারের সদস্য মন্নান মেস্তুুরী, মোঃ ফরহাদ হোসেন জানান, উপজেলার উত্তর হানুবাইশ গ্রামের ১৫মার্চ রাতে প্রকল্পের মাছ ধরাকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন সুজনদের পরিবারের  সাথে নূর নবী পরিবারের লোকজনের সংঘর্ষ হয়।সংঘর্ষে  নুরনবী,মিজানুর রহমান,নুরুল ইসলাম,সিরাজ মিয়া,পলাশ,সোহেল ও জান্নাত আহত হয়। এর মধ্যে নূর নবীর বাম চোখ নষ্ট হয়ে যায়। তিনি  একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছে। এঘটনায় ফরহাদ হোসেন বাদী হয়ে হামলাকারী সুজনসহ ১১জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে। পুলিশ সুজনকে গ্রেফতার করে।
মানববন্ধনে  উপস্থিত ছিলেন নুরুজ্জামান চৌধুরী,মোঃ লিটন, মনির পাটোয়ারী,নুর ইসলাম, কাদের পাটোয়ারী,দুলাল পাটোয়ারী, মজিবুর রহমান,আবুল বাসার প্রমূখ।

No comments:

Post a Comment

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫