নাভারণ-সাতক্ষীরা মহাসড়কের হাড়িখালীতে ট্রাক চাপায় মাহেন্দ্রর চালকসহ নিহত ৩ : আহত ৪

সাহাবুদ্দিন আহমেদ, বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শা উপজেলাধীন নাভারণ-সাতক্ষীরা মহাসড়কে ট্রাক চাপায় যাত্রীবাহী মাহেন্দ্রর (অটো রিক্সা)’র চালক ও যাত্রীসহ তিন জন নিহত হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে আরো চার যাত্রী । স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তী করেছে।

রোববার(২৫মার্চ) বিকালে নাভরণ-সাতক্ষীরা সড়কের হাড়িখালী নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শার্শার বাগআচড়া গ্রামের আব্দুল ওয়াবের ছেলে নজরুল ইসলাম(৩৪), নাভারণ যাদপপুর গ্রামের আবুল হোসেনের ছেলে আলম হোসেন(৫৫) ও বেনাপোলের ছোটআচড়া গ্রামের বিপ্লব হোসেনের স্ত্রী রুকসানা বেগম(২৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, মাহেন্দ্র অটো চালক নাভারণ থেকে যাত্রী নিয়ে হাড়িখালী বাজারে যাত্রী নামাচ্ছিলেন। এসময় সাতক্ষীরা থেকে ছেড়ে আসা একটি ট্রাক দ্রুতগতিতে যাওয়ার সময় মাহেন্দ্র অটোকে ধাক্কা দিলে ওই গাড়িতে থাকা যাত্রীরা উল্টে  পড়ে যায়। এসময় ট্রাক চাপায় ঘটনা স্থলে মারা যায় মাহেন্দ্রর চালক । পরে আহত অবস্থায় ৬ যাত্রীকে হাসপাতালে নেওয়ার পথে দুই যাত্রী মারা যায়। অন্যান্য যাত্রীদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

নাভরণ হাইওয়ে পুলিশ ফাড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা এসআই পলিটন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ঘাতক ট্রাক আটক হলেও চালক পালিয়ে যায়। নিহত ৩ জনের মরদেহ ময়না তদন্ত শেষে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

No comments:

Post a Comment

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫