নুশরাত কে ধর্ষন শেষে হত্যা করে লাশ বস্তাবন্দি ফেলে দেওয়া হয়।

পুলিশ সুত্রে জানা যায়

পুলিশের প্রাথমিক তদন্তে ধারনা করা হচ্ছে নুশরাত কে ধর্ষন শেষে হত্যা করে লাশ বস্তাবন্দি ফেলে দেওয়া হয়।

রামগঞ্জে  নিখোঁজের তিনদিন পর শিশুর অর্ধগলিত বস্তাবন্দি লাশ উদ্ধার

মোঃ রহমত উল্লাহ পাটোয়ারী, রামগঞ্জ প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ২নম্বর নোয়াগাঁও ইউনিয়নের প্রবাসী এরশাদ হোসেনের মেয়ে ও পশ্চিম নোয়াগাঁও ফয়েজে রাসুল নুরানী মাদ্রাসার ৩য় শ্রেনীর ছাত্রী নুশরাত (৮) নিখোঁজের তিনদিন পর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে রামগঞ্জ থানা পুলিশ। কাঞ্চনপুর ইউনিয়নের ব্রহ্মপাড়া ঠাকুর বাড়ীর সামনের ব্রীজের নিছ থেকে আজ সোমবার সকালে শিশু নুশরাতের লাশ উদ্ধার করা হয়। এসময় তার গলায় ফাঁস দেয়া অবস্থা দেখতে পায় স্থানীয়রা।
জানা যায়, গত শুক্রবার (২৩মার্চ) জুমার নামাজের আগে উপজেলার পশ্চিম নোয়াগাঁও জামে মসজিদ সংলগ্ন কালা মেস্তুরি বাড়ীর সামনে থেকে নিখোজ হয় নুশরাত জাহান নুশু। বিভিন্ন জায়গায় তার পরিবারের লোকজন খোজাখুজির পর খোজ না পেয়ে পরদিন শনিবার সকালে তার মামা মোঃ জিয়া উদ্দিন রামগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী করেন। সংবাদ পেয়ে রামগঞ্জ থানা পুলিশের এস আই পঙ্কজ কুমার দে ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সহযোগীতায় খাল থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় শিশু নুশরাতের অর্ধগলিত লাশ উদ্ধার করে। নুশরাতের মা রেহানা বেগম ও মামা জিয়াউল হক ঘটনাস্থলে গিয়ে গায়ের জামা ও কানের দুল দেখে নুশরাত জাহানের লাশ শনাক্ত করে। এসময় মা ও নিকটাত্মীয়দের আহাজারীতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোতা মিয়া জানান, শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

No comments:

Post a Comment

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫