[X]

আওয়ামীগ ছাড়া এদেশের উন্নয়ন কেউ করেনি...........শেখ আফিল উদ্দিন এমপি

সাহাবুদ্দিন অহমেদ : সংসদ সদস্য আলহাজ¦ শেখ আফিল উদ্দিন বলেন, স্বাধীনতার পরবর্তী সময়ে বাংলাদেশে অনেক সরকার এসেছেন আর গেছেন সেখানে আওয়ামীগ ছাড়া এদেশের উন্নয়ন কেউ করেনি। স্বাধীনতার ৪৬ বছর পর শার্শা উপজেলার গোগা ইউনিয়নের অগ্রভুলোট, গোগা, হরিশচন্দ্রপুর, আমলাই ও কালিয়ানী পল্লীর খন্ড ৩৪৩টি নতুন বিদ্যুত সঞ্চালন লাইনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধাণ অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

অনুষ্ঠানটি শনিবার বিকেলে বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে শার্শা উপজেলার অগ্রভুলোট মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। ৫.০০৮ কিলোমিটার দীর্ঘ এই বিদ্যুৎ সঞ্চালন লাইনে সরকারের খরচ হয় ৭০ লক্ষ ১১ হাজার ২’শ টাকা। সময়টি বিপুল পরিমান মানুষের উপস্থিতিতে উৎসব এলাকায় পরিণত হয়।

গোগা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ’র সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত উদ্বোধন অনুষ্ঠানে শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলার মানুষ এদেশকে শত্রুদের হাত থেকে মুক্ত করে স্বধীন সার্বভৌমত্ব লাল সবুজের পতাকা অংকন করেছিল। তাই বাংলাদেশের প্রতি আওয়ামীলীগের মায়া’র কোন বিকল্প নেই। তাইতো বঙ্গবন্ধু কণ্যা বারবার এদেশের প্রধাণ মন্ত্রী নির্বাচিত হয়ে দেশ ও মানুষের কল্যাণে নিজেকে নিবেদিত করেছেন। দেশকে এগিয়ে নিয়ে চলেছেন উন্নত রাষ্ট্রের দিকে। তাই, এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আবারো আগামী জাতীয় নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ¦ নুরুজ্জামান, পল্লী বিদ্যুতের ডেপুটি জেনারেল ম্যানেজার রুহুল আমিন হাওলাদার, যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদারসহ স্থানীয় আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

অনুষ্ঠানটির সার্বিক পরিচালনা করেন অত্র ওয়ার্ড মেম্বর তবিবুর রহমান।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫