অ্যাপসটি সবাই কেন ব্যবহার করতে চায়। কারণ হচ্ছে এতে রয়েছে সকল ধরনের সবিতা। জিটিভি লাইভ খেলা, রেডিও ,টিভি, নিউজ পেপার ,পুলিশের নাম্বার ,লাইভ ক্রিকেট খেলার ,cricket scores ,football scores , অডিও কোরআন শরীফ শুনতে ও পড়তে পারবেন , আরো রয়েছে আপনার সন্তানের পরীক্ষার রেজাল্ট বাহির করতে পারবেন ,ইত্যাদি সকল বিষয়। এবং আরো রয়েছে অনেক ধরনের সুবিধা যেমন আপনি যেখানে ১২ থেকে ১৫ টা সফটওয়্যার ইনস্টল করতে হবে । সেখানে আপনি মাত্র চার এমবি একটা সফটওয়্যার ইন্সটল করে সব কাজ করতে পারেন। কোন জামেলা ছাড়াই । এবং ফ্রিতে ইন্সটল করতে পারেন কোন play store সমস্যা পড়তে হবে না । ডাউনলোড লিংক দেওয়া হল ভালো লাগলে ডাউনলোড করে ব্যবহার করবেন ধন্যবাদ সবাইকে

রামগঞ্জে সরকারের বিরুদ্ধে আ স ম রব বক্তব্য দেওয়ায় আ"লীগ নেতার আনন্দ উল্যাশ উপজেলাব্যাপী ক্ষোভ ও নিন্দা

রামগঞ্জে সরকারের বিরুদ্ধে আ স ম রব বক্তব্য দেওয়ায়
আ"লীগ নেতার আনন্দ উল্যাশ উপজেলাব্যাপী ক্ষোভ ও নিন্দা

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি :
সরকারকে চ্যালেঞ্জ করে ছাত্র বিস্ফোরন ঘটেছে। দু,দিনের আন্দোলনে ছাত্ররা সরকারকে অসহায় করে দিয়েছিলো বলে সরকারের কঠোর বিরুধিতা করেন। শনিবার বিকেলে সরকার দলীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ"লীগের নবকমিটির সদস্য শহিদ উল্যার সার্বিক সহযোগিতায় দুই শতাধিক জামায়াত শিবিরের নেতাকর্মীদের উপস্থিতিতে আসম রব বলেন এই সরকার অবৈধ, এদের জনপ্রিয়তা শূন্যের কোটায়। ভোটার বিহীন নির্বাচন,দূর্নীতি  গুম-খুনের বিরুদ্ধে যে কোন সময় ছাত্র-জনতা মিলে গনঅভ্যুথান ঘটাতে পারে। এ সময় রবের পাশে মঞ্চে  বসে শহিদ চেয়ারম্যান হাতে তালী আনন্দ উল্যাশ করায় উপজেলাব্যপী নিন্দা ও চরম ক্ষোপের সৃষ্টি হয়েছে।
ইছাপুর ইউনিয়ন আ"লীগ সভাপতি আলহাজ্ব নুর মোহাম্মদ খাঁনসহ যুবলীগ, ছাত্রলীগের কয়েকজন নেতা জানান, সরকারের বিরুদ্ধে কুরুচিপূন্য বক্তব্য শুনে বাধা দিতেগিয়ে দেখি জামায়াত শিবিরের নেতাকর্মীদের উপস্থিতিতে সমাজতান্ত্রিক দলের সমাবেশ সফল করে দেওয়ার দায়িত্ব নিয়ে মঞ্চে অবস্থান নেন আ"লীগ নেতা শহিদ চেয়ারম্যান।

ইছাপুর ইউনিয়ন আ"লীগের সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান শহিদ উল্যাহ জানান, মঞ্চে রব ভাইর পাশে বসে  সরকার বিরুধি বক্তব্য শুনে হাতে তালির সাথে ডেন্সও করেছি।

উপজেলা আ"লীগের যুগ্ম সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু বলেন,  কয়েকদিনের মধ্যে সভা ডেকে সরকার বিরুধি এ ধরনের  বক্তব্যের নিন্দা প্রকাশ করে শহিদ চেয়ারম্যানের ব্যপারে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।
আ"লীগ সাধারন সম্পাদক আ ক ম রহুল আমিন বলেন,  বিষয়টি অত্যান্ত দু:খ্যজনক। ইছাপুর ইউনিয়নে আমাদের দলীয় নেতাকর্মীরা ফোন করে বিষয়টি জানিয়েছে।আলোচনা করে ব্যবস্থা নেওয়া হবে।

No comments:

Post a Comment

[X]
অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫