[X]

বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুকুলের পিতা আর নেই ......শেখ আফিল উদ্দিন এমপির শোক

সাহাবুদ্দিন আহমেদ, বেনাপোল : বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল’র পিতা আলহাজ্ব শামছুর রহমান(৮৫) আর নেই। রবিবার বেলা ১০: ১০ মিনিটের সময় তিনি বার্ধক্য জনিত কারণে বেনাপোলস্থ্য নিজ বাসভবনে ইন্তেকাল করেন( ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ৫ মেয়ে ও নাতী-পুতনিসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। রবিবার আসর বাদে বেনাপোল বড় মসজিদ প্রাঙ্গণে মরহুমের ১ম জ্বানাযা শেষে দূর্গাপুর পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

বেনাপোল পৌর আওয়ামীলীগের বর্ষিয়ান নেতা মুকুলের পিতার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সহমর্মিতা জানিয়েছেন ৮৫ যশোর-১(শার্শা)’র সাংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।   

সেসাথে গভীর শোক ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সহমর্মিতা জানিয়ে বিবৃতি দিয়েছেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, সাবেক সাংগঠনিক সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান, উপজেলা যুবলীগের সভাপতি ও যশোর জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও শার্শা ইউপি চেয়ারম্যান সোয়ারাব হোসেন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, আলেয়া ফেরদৌস। 

এদিকে, গভীর শোক ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সহমর্মিতা জানিয়ে আরো বিবৃতি দিয়েছেন বেনাপোল পৌর আওয়াীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, যুগ্ম সম্পাদক মহাতাব উদ্দিন, বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, বাঁগআচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল, উলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আযাদ, ডিহি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন আলী, পুটখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাদিউজ্জামান, গোগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ ও কায়বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকু, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারন সম্পাদক ইকবল হোসেন রাসেল, বাস্তহারালীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, বেনাপোল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তাহাজ্জেল হোসেন, সাধারণ সম্পাদক সাইদুজ্জামান শহীদ, যুগ্ম সম্পাদক আজিজুর রহমান, বেনাপোল পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেন, ছাত্রলীগের সাবেক সভাপতি আশিকুল ইসলাম পারভেজ, সহ সভাপতি আল ইমরান, সাধারণ সম্পাদক অহিদুর রহমান অপু, সাংগঠনিক সম্পাদক আল আমিন রুবেল, বর্তমান সভাপতি আল মামুন জোয়াদ্দার, সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান প্রমুখ। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫