[X]
loading...

রামগঞ্জে মডেল বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষের অপসারনের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন


লক্ষ্মীপুরের রামগঞ্জ মডেল বিশ্ববিদ্যালয় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ রুহুল আমিনের অপসারনের দাবিতে আজ সোমবার বিকেলে সোনাপুর চৌরাস্তায় রামগঞ্জ-হাজীগঞ্জ সড়কে রামগঞ্জ সরকারী কলেজ ও রামগঞ্জ মডেল বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
সূত্রে জানা যায়,  রামগঞ্জ মডেল বিশ্ববিদ্যালয় কলেজে অধ্যক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের পর অন্নান্য সদস্যদের সাথে মিটিং না করে কলেজের সভাপতি স্থানীয় এমপি লায়ন এমএ আউয়াল, জিবি প্রতিনিধি সাবেক এমপি এমএ গোফরান, সদস্য সচিব ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ রুহুল আমিন কৌশলে ঢাকাস্থ এমপির কার্যালয়ে গোপনে ৩ সদস্য বিশিষ্ট নিয়োগ কমিটি গঠন করে। বিষয়টি জানাজানি হলে আজ সোমবার বিকেলে ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ রুহুল আমিনের অপসারনের দাবিতে কলেজের শিক্ষার্থীরা মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে।
কলেজের সভাপতি স্থানীয় এমপি ও বাংলাদেশ তরিকত ফেডারেশন স্থায়ী কমিটির সদস্য লায়ন এমএ আউয়াল জানান, আমার সাথে গোফন মিটিং করে নিয়োগ কমিটি করার কথাটি ভারপ্রাপ্ত অধ্যক্ষ সঠিক বলেনি। সাংবাদিক প্রতিনিধি ছাত্রলীগের প্রতিনিধিসহ সকলের উপস্থিতিতে ক্যামরা ট্রায়ালের মাধ্যমে অধ্যক্ষ নিয়োগ করা হবে। ভারপ্রাপ্ত অধ্যক্ষ অপসারনের বিষয়ে তিনদিন পর ব্যবস্থা নেওয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫