অ্যাপসটি সবাই কেন ব্যবহার করতে চায়। কারণ হচ্ছে এতে রয়েছে সকল ধরনের সবিতা। জিটিভি লাইভ খেলা, রেডিও ,টিভি, নিউজ পেপার ,পুলিশের নাম্বার ,লাইভ ক্রিকেট খেলার ,cricket scores ,football scores , অডিও কোরআন শরীফ শুনতে ও পড়তে পারবেন , আরো রয়েছে আপনার সন্তানের পরীক্ষার রেজাল্ট বাহির করতে পারবেন ,ইত্যাদি সকল বিষয়। এবং আরো রয়েছে অনেক ধরনের সুবিধা যেমন আপনি যেখানে ১২ থেকে ১৫ টা সফটওয়্যার ইনস্টল করতে হবে । সেখানে আপনি মাত্র চার এমবি একটা সফটওয়্যার ইন্সটল করে সব কাজ করতে পারেন। কোন জামেলা ছাড়াই । এবং ফ্রিতে ইন্সটল করতে পারেন কোন play store সমস্যা পড়তে হবে না । ডাউনলোড লিংক দেওয়া হল ভালো লাগলে ডাউনলোড করে ব্যবহার করবেন ধন্যবাদ সবাইকে

পিরোজপুরে অপহৃত “শিশু” বেনাপোলে উদ্ধার

সাহাবুদ্দিন আহমেদ, বেনাপোল : পিরোজপুর হতে অপহৃত হওয়ার ৩দিন পর বেনাপোল সীমান্ত থেকে হৃদয়(৩) নামের এক শিশুকে উদ্ধার করেছেন পোর্ট থানা পুলিশ। শনিবার বেলা ১২ টার সময় তাকে বেনাপোল বলফিল্ড এলাকা থেকে উদ্ধার করা হয়। 

উদ্ধার হওয়া শিশুটি পিরোজপুর জেলার সদর থানার ঝাটকাটি গ্রামের শহীদ ব্যাপারীর ছেলে। 

এ বিষয়ে হৃদয়ের পালিত মা, পিরোজপুর সদর থানার রাজারখোলা গ্রামের তাসলিমা খাতুন জানান বিগত কয়েক মাস পূর্বে শিশু হৃদয়ের মা কারণ বসত: জেলখানায় থাকায় তার বাবার কাছ থেকে হৃদয়কে দত্তক নেন তিনি। হঠাৎ গত ২মে-২০১৮ তারিখ বেলা সাড়ে তিনটার দিকে বেনাপোল পোর্ট থানার মহিষাডাঙ্গা গ্রামের মাহাবুল, সাহাবুল, বকুল ও হাফিজুর নামের একটি চক্র হৃদয়কে অপহরণ করে নিয়ে আসে এবং ফোনালাপের মাধ্যমে তার কাছে পৌছে দেওয়ার নামে ৫ হাজার টাকা দাবি করে। যা পরিশোধ করলেও শিশুটিকে পৌছে না দেওয়ায় পিরোজপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরী রুজু করি। যা বেনাপোল পোর্ট থানা পুলিশের সার্বিক সহযোগিতায় শিশুটিকে উদ্ধার করতে পেরে পুলিশের প্রতি সন্তোষ প্রকাশ করেন তিনি।

এ বিষয়ে পিরোজপুর সদর থানার উপ-পুলিশ পরিদর্শক(এসআই) স্বজন জানান, অপহৃত হওয়া শিশুর পালিত মা’য়ের অভিযোগের ভিত্তিতে পোর্ট থানা পুলিশে ম্যাসেজ দেওয়া হয়। পরে শিশুটির অবস্থান সনাক্ত করে তাদেরকে খবর দিলে বেনাপোল বলফিল্ড এলাকা থেকে উদ্ধার করা হয়। 

এ বিষয়ে বেনাপোল পোর্ট থানার উপ-পুলিশ পরিদর্শক(এসআই) মনির হোসেন জানান, পিরোজপুর সদর থানার ম্যাসেজের ভিত্তিতে অপহৃত শিশুটিকে বেনাপোল বলফিল্ড এলাকার পশ্চিম পার্শ্বে আব্দুর রহমানের ছেলে নূর মোহাম্মদের বাড়ির সামনে থেকে উদ্ধার করা হয়। পরে উদ্ধার হওয়া শিশুটিকে তার পালিত মা সনাক্ত করে নিশ্চিত করলে তাকে পিরোজপুর সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। 

No comments:

Post a Comment

[X]
অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫