ব্লাড ক্যান্সার আক্রান্ত ইমরানের চিকিৎসায় দৃষ্টান্ত!!

ইমরান হোসেন, পিতা মৃত আব্দুল মালেক, মাতা রহিমা বেগম। গ্রাম রামগঞ্জ উপজেলার  রসুলপুর আবু সাইদ মৌলভী বাড়ি। যে বয়সে স্কুলে গিয়ে সহপাঠিদের আনন্দে উল্লাসে মাতোয়ারা থাকতো। সে বয়সে শরীরে বাসা বেঁধেছে ক্যান্সারের মতো মারনব্যাধি। হতাশার অন্ধকার নামে পুরো পরিবারে। হতদরিদ্র পরিবারের পক্ষে যার ব্যায়ভার বহন করা আদৌ সম্ভব না। তারপরও মা ও বড় ভাই ইমরানের চিকিৎসায় ইতোমধ্যে সর্বস্ব বিক্রি করে দিয়েছেন। মাথা গোঁজার ঠাইটুকু ছাড়া সহায় সম্বল সব বিক্রি করে দিয়েছেন।
স্থানীয়ভাবে কোন ধর্ণাঢ্য ব্যাক্তিবর্গ এগিয়ে না আসলেও তার চিকিৎসা ব্যাবস্থা সহজ করতে গ্রামের লোকজনের কাছে হাতে পেতেছেন স্থানীয় যুব সমাজ, ছাত্রনেতা ও সাংবাদিক। ইতোমধ্যে ইমরানের চিকিৎসায় বন্ধু- প্রবাসী ও দানশীল ব্যাক্তিদের কাছ থেকে প্রাপ্ত অনুদানের পরিমাণ প্রায় ৭৫০০০/- টাকা। অনুদানকৃত টাকা আজ সোমবার সকালে ইমরান হোসেনের মা রহিমা বেগমের হাতে হস্তান্তর করা হয়।
এসময় উপস্থিত  ছিলেন ৬নং লামচর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড ( রসুলপুর)  সদস্য হোসেন আহম্মদ, ছাত্রনেতা  আতিকুর রহমান মাসুদ, সাংবাদিক ইমরান হোসেন, রিজবি আহম্মদ, আবু রায়হান রনি প্রমূখ।
ইউপি সদস্য হোসেন আহমেদ এর উপস্থিত এ ইমরান এর মায়ের হাতে টাকা তুলে দেন ছাত্রনেতা আতিকুর রহমান মাসুদ।

No comments:

Post a Comment

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫