বেনাপোলের বজলু আবারও শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত

সাহাবুদ্দিন আহমেদ, বেনাপোল : বেনাপোল ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান আবারও শার্শা উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়েছেন। কমিউনিটি স্বাস্থ্য ক্লিনিকগুলোর মান উন্নয়নে বিশেষ ভূমিকার জন্য শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে তাকে এ সম্মানে পুরস্কৃত করা হয়।

বুধবার বেলা ১০টার সময় শার্শা উপজেলা পরিষদের কনফারেন্স রুমে বিশ^ জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পূলক কুমার মন্ডল।

এ সময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ওবায়দুর রহমানসহ উপজেলা প্রশানের কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, ২০১৫ সালেও চেয়ারম্যান বজলুর রহমান শার্শা উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসাবে পুরস্কৃত পেয়েছিলেন। ২০১৪ সালে তথ্য সেবায় বিশেষ ভূমিকার জন্য তখনকার জেলা প্রশাসক মোস্তাফিজুর রহমানের কাছ থেকে যশোর জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসাবে পুরষ্কৃত হয়। এছাড়া তথ্য ও আইসিটিতে বিশেষ ভূমিকার জন্য ২০১৬ সালের ৯ই এপ্রিলে প্রধানমন্ত্রীর কার্যালয়ের মূখ্য সচিব ও বিভাগীয় কমিশনারের কাছ থেকে খুলনা বিভাগের শ্রেষ্ঠ চেয়ারম্যানের পুরস্কার পেয়েছিলেন।
অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫