দলকে আবারো ক্ষমতায় আনতে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে ------এমপি শেখ আফিল উদ্দিন

সাহাবুদ্দিন আহম্মেদ,বেনাপোল : সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে দেশের জনগনের দাবি বার বার আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আনতে হবে। দলকে আবারো ক্ষমতায় আনতে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ব্যক্তি বিভেধ ভুলে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে দলের প্রয়োজনে। মঙ্গলবার দুপুরে শার্শা সদরে আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামানের সভাপতিত্বে জরুরী বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, আওয়ামীলীগের সরকার মানে উন্নয়নের সরকার। স্বাধীনতার পরবর্তী সময়ে দেশকে অন্ধকারে রেখে ক্ষমতাশীনরাই আখের গুছিয়েছে। আর আওয়ামীলীগ ক্ষমতায় এসে দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। গত দশ বছরে দেশ ও দেশের বাইরে অনেক ষঢ়যন্ত্র হয়েছে এবং এখনো হচ্ছে। প্রধান মন্ত্রী শেখ হাসিনা সকল ষঢ়যন্ত্র উপড়ে ফেলে দেশকে উন্নয়নের শিখরে এগিয়ে নিয়ে চলেছে। তাই দলকে আবারো ক্ষমতায় আনতে দলের সকল নেতাকর্মীকে এক্যবদ্ধ হয়ে কাজ করতেই হবে।

এ সময় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক চেয়ারম্যান সোহারাব হোসেন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, সাংস্কৃতিক সম্পাদক চেয়ারম্যান আবুল কালাম প্রমুখ। 

আরো উপস্থিত ছিলেন, শার্শা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কওসার আলী, উপজেলা যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫