[X]
loading...

বেনাপোল পোর্ট থানার বিদায়ী ওসি অপূর্ব হাসানকে বন্দর প্রেস ক্লাবের সংবর্ধনা

শরিফুল ইসলাম, বেনাপোল প্রতিনিধি : বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) অপূর্ব হাসান বদলি হওয়ায় তাঁকে বিদায়ী সংবর্ধনায় ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বন্দর প্রেস ক্লাব। শনিবার দুপুর ১ টার সময় বন্দর প্রেস ক্লাবের অফিস রুমে তাকে এ বিদায় সংবর্ধনা জানানো হয়। এসময় মাদক, ছিনতাই, সন্ত্রাস প্রতিরোধ ও আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ সফলতা অর্জন করায় বিদায়ী ওসি অপূর্ব হাসানকে ক্রেস্ট প্রদাণ করা হয়।

বেনাপোল বন্দর প্রেস ক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিজুল হকের পরিচালনায় অনুষ্ঠিত উক্ত বিদায় সংবর্ধনার এক আলোচনা সভায় বক্তারা বলেন বেনাপোল পোর্ট থানার সদ্য বিদায়ী অফিসার ইনচার্য (ওসি) অপুর্ব হাসান দীর্ঘ ৪ বছর ৩ মাস পোর্ট থানায় কর্মরত অবস্থায় মাদক, সন্ত্রাস, ছিনতাই, হত্যা, গুম  কঠিন হস্তে দমন করেছেন। তিনি সকল দলমত’র উর্দ্ধে থেকে নিরপেক্ষ ভাবে সরকারি দায়িত্ব পালন করেছেন। যার কারণে বিদায় বেলায় তাকে বেনাপোলের সকল স্তরের জনগণ সংবর্ধনা জানাচ্ছেন।

বেনাপোল বন্দর প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত বিদায় সংবর্ধনায় অফিসার ইনচার্জ অপূর্ব হাসান বলেন, মাদক, ছিনতাই, সন্ত্রাস প্রতিরোধ ও আইন শৃঙ্খলা রক্ষায় আমি যতটুকু দ্বায়িত্ব পালন করতে পেরেছি তার অধিকাংশ কৃতিত্ব এলাকার জনগণ ও সংবাদ মাধ্যম কর্মীদের। পুলিশের কাজে সহযোগিতার মাধ্যমে এ ধারাবাহিতা এলাকায় চলমান থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, বেনাপোল পোর্ট থানার ওসি অপুর্ব হাসান বদলী জনিত কারনে  সোমবার সকালে যশোর কোতয়ালী থানায় যোগদান করবেন এবং একই দিন যশোর জেলার ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ  মাসুদুর রহমান বেনাপোল পোর্ট থানায় যোগদান করবেন বলে জানা গেছে।

এসময় বেনাপোল বন্দর প্রেস ক্লাবের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।
অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫