যশোরের সাতক্ষীরা মোড়ে অবস্থিত নাভারণ হোমিও প্যাথিক প্যারামেডিকেল কলেজে পরীক্ষার্থীদের বেঞ্চের উপর বই খুলে পরীক্ষা দেওয়ার অভিযোগ

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল(শার্শা) থেকে : যশোরের শার্শা উপজেলার সাতক্ষীরা মোড়ে অবস্থিত নাভারণ হোমিও প্যাথিক প্যারামেডিকেল কলেজ (এল,এইচ,এম,পি,এইচ,টি,এল এইচ,পি,সিএইচ,এল,ডি’র) চুড়ান্ত পরীক্ষা পর্বের শুরু থেকে শেষ দিনেও পরীক্ষার্থীদের বেঞ্চের উপর বই খুলে রেখে পরীক্ষা দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।  যা দেখলে মনে হবে কোন স্কুলের ছাত্ররা ক্লাস করছে। সাংবাদিকদের সরেজমিন তদন্তকালে এ দৃশ্য ধরা পড়ে। 

ডাঃ ওবায়দুল কাদিরের তত্ত্বাবধানে পরিচালিত ঐ পরীক্ষা কেন্দ্রে শনিবার সকাল ১১ টার সময় শুরু হওয়া পরীক্ষায় অতিতের সকল রেকর্ড ভঙ্গ করে সম্পূর্ন ফিল্মি স্টাইলে বই সামনে রেখে পরীক্ষা কার্যক্রম চলতে থাকে। এদিন স্থানীয় সাংবাদিকরা পরীক্ষার রুমে প্রবেশ করলে অত্র প্রতিষ্ঠানের তত্ত্বাবধায়ক চড়াও হয়ে সাংবাদিকদের পেশাদারিত্বের উপর বাধা দেন এবং হুমকি প্রদান করে। পরে ডাঃ ওবায়দুর কাদিরের পেটুয়া বাহিনী দ্বারা কেন্দ্র থেকে সাংবাদিকদের বের করে দেয়া হয়। 

বিষয়টি সম্পর্কে শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডলকে জানানো হলে তিনি এবিষয়ে ব্যবস্থা গ্রহন করবেন বলে সাংবাদিকদের আশ্বস্ত করেন। 

উল্লেখ্য, পরীক্ষার শেষ দিনে দুই গ্রুপে মোট ৩৫ জন পরীক্ষার্থীর পরীক্ষায় অংশ গ্রহন করতে দেখা যায়।

No comments:

Post a Comment

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫