[X]

ইস্পাতকঠিন ঐক্য বজায় রেখে সকল অপশক্তির ষড়যন্ত্র রুখে দিতে আবারো নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় বসাতে হবে ............. শেখ আফিল উদ্দিন এমপি

সাহাবুদ্দিন আহমেদ, বেনাপোল : ৮৫ যশোর ১(শার্শা)’র সাংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেন, দেশের মধ্যে লুকিয়ে থাকা পাকিস্তানি পেতাত্মারা ১৯৭৫ এর ১৫-ই আগষ্ট ভয়াবহ হত্যাকান্ড আর ২০০৪ এর ২১ আগস্ট আওয়ামী লীগ নেতৃত্বকে হত্যার মিশন নিয়ে আমাদের স্বাধীনতা- জাতিসত্ত্বা ও প্রগতির রথচক্রকে স্তব্ধ করতে চেয়েছিল। শোকাবহ ১৫ ই আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৩ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে একথা বলেন তিনি।

উলাশী ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, ওরা ভেবেছিল বঙ্গবন্ধুকে যেমন নির্মমভাবে হত্যা করা হয়েছে তদ্রুপ তার নিষ্পাপ কণ্যা শেখ হাসিনাকে হত্যা করতে পারলেই আওয়ামীলীগ নেতৃত্বকে শুন্য করা যাবে। তাই তারা ১৯৭৫’র ১৫-ই আগষ্টের ন্যায় ২০০৪ সালের ২১ আগষ্ট গ্রেনেড হামলার মাধ্যমে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা চালিয়েছিল। সেদিন মহিলা আওয়ামীলীগের সভাপতি আইভি রহমানসহ হতাহত হয় দলের অনেক ত্যাগী নেতা-কর্মী। কিন্তু ভয় পাননি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দুঃসাহসিক কণ্যা তথা আজকের বাংলাদেশের প্রধাণ মন্ত্রী শেখ হাসিনা।

উলাশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আয়নাল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে সাংসদ শেখ আফিল উদ্দিন দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্য করে আরো বলেন, ১৯৭১-এ আমাদের রক্তার্জিত স্বাধীনতা অর্জনের মধ্য দিয়ে আমরা বাঙালি জাতির সত্ত্বার স্বীকৃতি লাভ করেছি। মানুষের অধিকার প্রতিষ্ঠা করার জন্য বঙ্গবন্ধু স্বাধীন দেশ প্রতিষ্ঠা করে গেছেন। তাই, বাঙালি জাতিসত্ত্বাকে যারা মানেনা তারাই ১৯৭৫ এর ভয়াবহ হত্যাকান্ড ঘটিয়েছে আর তারই ধারাবাহিকতায় একই পরিচয় ধারীরা ২০০৪ এর ২১ আগস্ট আওয়ামী লীগ নেতৃত্বকে হত্যার মধ্য দিয়ে আমাদের স্বাধীনতা, জাতিসত্ত্বা ও প্রগতির রথচক্রকে স্তব্ধ করতে চেয়েছিল। কিন্ত থেমে থাকেননি বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি তথা প্রধাণ মন্ত্রী শেখ হাসিনা।

এসময় শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, সকল ষঢ়যন্ত্রকারিদের রক্তচক্ষুকে উপেক্ষা করে প্রধাণ মন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর রক্তস্নাত সোনার বাংলাদেশের চিরদুঃখী মানুষগুলোর জন্য সমৃদ্ধশালী ও দারিদদ্রমুক্ত দেশ গড়ার লক্ষে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। যার অলংকার স্বরুপ আমরা মধ্যম আয়ের দেশের বাসিন্দাই রুপান্তরিত হয়েছি। মনে রাখতে হবে, সেসকল ষঢ়যন্ত্রকারিরা আজো সক্রিয়। তাই ইস্পাতকঠিন ঐক্য বজায় রেখে সকল অপশক্তির ষড়যন্ত্র রুখে দিতে আবারো নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় বসাতে হবে।

এসময় বিষেশ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্যা অধ্যক্ষ ইব্রাহিম খলিল, শার্শা উপজেলা যুবলীগের সভপতি ও যশোর জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদারসহ উলাশী ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃন্দ।

উক্ত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে উলাশী ইউনিয়ন আওয়ামীলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে বঙ্গবন্ধুর পরিবারের সকল সদস্য ও দেশের কল্যাণে দোয়া ও খাদ্য বিতরণ করা হয়।

No comments:

Post a Comment

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫