[X]

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সৎ ও আদর্শবান নেতা ছিলেন বলে দেশী ও বিদেশী শত্রুরা তাকেঁ ভয় পেয়ে হত্যা করেছিল ......................... শেখ আফিল উদ্দিন এমপি

সাহাবুদ্দিন আহম্মেদ , বেনাপোল প্রতিনিধি : ৮৫ যশোর-১(শার্শা)’র সাংসদ আলহাজ¦ শেখ আফিল উদ্দিন বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সৎ ও আদর্শবান নেতা ছিলেন বলে দেশী ও বিদেশী শত্রুরা তাকেঁ ভয় পেয়ে হত্যা করেছিল। ওরা ভেবেছিল বঙ্গবন্ধুকে বাঁচিয়ে রাখলে তারা কখনই মাথা চাড়া দিয়ে উঠতে পারবে না। বিলাশ বহুল গাড়ি-বাড়ি আর পাহাঢ় সমান অর্থ সম্পদ করতে পারবে না। তাই তারা চক্রান্ত করে ফুল ফোটার আগেই জাতীর জনককে নির্মমভাবে হত্যা করে। সাথে পাষন্ডের ন্যায় হত্যা করেছিল বঙ্গবন্ধুর সহধর্মীনিসহ তার সন্তান পরিজনদের। রবিবার বিকেলে শার্শা উপজেলার বালুন্ডা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত জাতীয় শোক দিবস ও দোয়া’র মঞ্চে প্রধাণ অতিথি হিসেবে একথা বলেন তিনি।

বালুন্ডা ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে সাংসদ শেখ আফিল উদ্দিন আরো বলেন, সৃষ্টির শুরু থেকেই সৎ ও আদর্শবান মানুষের পিছনে শত্রু বেশী ছিল, এখনও আছে এবং ভবিষ্যতেও থাকবে। কারণ, সমাজে গুটি কয়েক ব্যক্তি থাকে যারা নিজেদের স্বার্থ হাসিলের জন্য বরাবরই উৎশৃঙ্খলা বাধিয়ে রাখে। তাই, এদেরকে ভয় পেয়ে কখনই মানুষের কল্যাণকর কাজে নিজেকে গুটিয়ে নেওয়া যাবে না। 

বালুন্ডা ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত শোক দিবস ও দোয়া’র অনুষ্ঠানে শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, আমি নিজে সৎ ছিলাম এবং আছি বলেই একদল লুটেরা আমার পিছনে নানা ধরণের চক্রান্ত করছে। তাতে লাভ নেই। মাননীয় প্রধাণ মন্ত্রী ২০০১ সালে শার্শা’র নৌকার মাঝি হিসেবে আমাকে দ্বায়িত্ব দিয়েছিলেন আর সেথেকে স্থানীয় আওয়ামীলীগ অদ্যবধি পর্যন্ত আমার সাথেই আছেন। ভয় পাওয়ার কিছুই নেই। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর একজন সৎ ও আদর্শবান নেতা ছিলেন। আমি অনুসরণ করি সেই মহান নেতাকে। মাননীয় প্রধাণ মন্ত্রী সৎ ও আদর্শবান রাষ্ট্র প্রধাণ হওয়ায় আজ তিনি বিশ^ নেতাদের মঞ্চে। বাংলাদেশ আজ উন্নয়নের মডেল প্রায়।  আমার বাবা শেখ আকিজ উদ্দিন একজন গর্বিত পিতা। মায়ের দোয়া আমার চলার পথের পাথেয়। এতগুলো মহান ব্যক্তির আদর্শে নিজেকে পরিচালনা করার জন্য যা কিছু করা প্রয়োজন সে পথেই চলিত আছি। এসকল মহান ব্যক্তিদের সততা, আদর্শ, সময় জ্ঞান, কর্মদক্ষতা অনুসরণ করছি। যে কারণে শার্শা উপজেলা আওয়ামীলীগসহ স্থানীয় আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠন আমার সাথে আছে। 

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ¦ নুরুজ্জামান, উপজেলা যুবলীগের সভাপতি ও যশোর জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উলাশী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, পুটখালী ইউপি চেয়ারম্যান হাদিউজ্জামান, বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, পুটখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, আব্দুস সবুর, বেনাপোল পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মহাতাব উদ্দিন, সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, যুবলীগ নেতা আলী হোসেনসহ স্থানীয় আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

উক্ত অনুষ্ঠানের আলোচনা শেষে দোয়া ও কাঙালী ভোজ বিতরণ করা হয়। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫