[X]
loading...

বেনাপোলের পুটখালী সীমান্তে বিজিবি’র জনসচেতনতামূলক মতবিনিময় সভা

সাহাবুদ্দনি আহম্মদে,বেনাপোল, যশোর : বেনাপোলের পুটখালী সীমান্তে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে জনসচেতনতামূলক সভা করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। 

শনিবার(৪আগষ্ট) ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ পুটখালী কোম্পানী সদরে অত্র ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর সৈয়দ সোহেল আহমেদ উপস্থিত থেকে এ জনসচেতনতামূলক মতবিনিময় সভা করেন। 

উক্ত সভায় স্থানীয় চেয়ারম্যান, মেম্বার, স্কুল শিক্ষক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ প্রায় ১’শ জন লোক উপস্থিত ছিলেন। 

উক্ত মতবিনিময় সভায় বাংলাদেশী গরু রাখাল যাতে অবৈধভাবে ভারতে প্রবেশ না করে সে ব্যাপারে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়। এছাড়া কোন বাংলাদেশী নাগরিক মাদক পাচার, নারী ও শিশু পাচার, অস্ত্র পাচারসহ যে কোন ধরণের অপরাধমূলক কর্মকান্ডে স¤পৃক্ত না হয় সে ব্যাপারে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়। 

এসময় গত ০১ জানুয়ারি ২০১৮ হতে ৩১ জুলাই ২০১৮ তারিখ পর্যন্ত ফেন্সিডিল ১২ হাজার বোতল, বিভিন্ন প্রকার মদ ৪’শ বোতল  ও ইয়াবা ৬৪ পিসসহ সর্বমোট ২৮ জন আসামীকে আটক করা হয়। এছাড়া অত্র ব্যাটালিয়ন দায়িত্বভার গ্রহণের পর হতে ২৫ কেজি স্বর্ণসহ ১০ জন আসামী, ১৪ টি আগ্নেয়াস্ত্র ও ৩৮ রাউন্ড গুলিসহ ৫ জন আসামী আটক করা হয় বলে জানালেন ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর সৈয়দ সোহেল আহমেদ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

বৈশিষ্ট্যযুক্ত পোস্ট

সিজারে পুরুষ কেন ? সিজারে পুরুষের কাজ কি?

সিজারে পুরুষ কেন ? সিজারে পুরুষের কাজ কি? বাংলাদেশে কি নারী গাইনি ডাক্তারের এতই অভাব, যা পুরুষ ডাক্তার  দ্বারা অপারেশন করতে বাধ্য হচ্ছেন?...

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫