[X]

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে দেশের সকল শিশুকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে ................ শেখ আফিল উদ্দিন এমপি

সাহাবুদ্দিন আহম্মেদ, বেনাপোল : ৮৫ যশোর ১(শার্শা)'র সাংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে দেশের সকল শিশুকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। এজন্য প্রত্যেক মাকে সচেতন হতে হবে। নিজ সন্তানের লেখাপড়া শিখিয়ে মানুষের মতো মানুষ করে গড়ে তুলতে হবে। রবিবার বেলা ১১ টার সময় যশোর জেলার শার্শা উপজেলার গোগা ইউনাইটেড আদর্শ বালিকা বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন ও মা সমাবেশে একথা বলেন তিনি।

গোগা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত উদ্বাধন ও মা সমাবেশ অনুষ্ঠানে শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, প্রত্যেক শিশু তার মায়ের ঘ্রাণ নিয়েই লালিত পালিত হয়। তাই প্রত্যেক মা যদি একেকটি স্কুল শিক্ষিকার দ্বায়িত্ব পালন করেন তাহলে আপনার আমার সন্তান অবশ্যই মানুষের মতো মানুষ হয়ে সোনার বাংলা গড়ার হাল ধরতে পারবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, গোগা ইউনাইটেড কলেজের অধ্যক্ষ কাজল রহমান ও ইউনাইটেড আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধাণ শিক্ষক আবু সাঈদ।


এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সাবেক কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান, শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোয়ারাব হোসেন, উলাশী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার।

এসময় আরো উপস্থিত ছিলেন গোগা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, সাংগঠনিক সম্পাদক রহমত আলী, দপ্তর সম্পাদক ও ইউপি সদস্য মিজানুর রহমান, ইউপি সদস্য নেছার আলী, তবিবুর রহমান, বাবুল হোসেন, মনির হোসেন, সামছুজ্জামান বুলু, কামরুল হাসান, আব্দুস সালাম,  ফারুখ হোসেন, মাছুরা খাতুন, ছাবিনা ইয়াছমিন লিলি, ইউনিয়ন ওলামালীগের সভাপতি মাওলানা ইছাহক, যুবলীগের সভাপতি আসাদুজ্জামান কাজল, সাধারণ সম্পাদক জসীম উদ্দিনসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা।
 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫