[X]

বেনাপোল সীমান্তে ৫ টি স্বর্নের বারসহ আটক-১

সাহাবুদ্দিন আহমেদ, বেনাপোল প্রতিনিধি : যশোরের বেনাপোল সীমান্ত এলাকা থেকে ০৫ টি (৫’শ গ্রাম) স্বর্ণের বারসহ শফিকুল ইসলাম (২৭) নামে এক চোরাকারবারিকে আটক করেছেন ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের টহল দল। শুক্রবার সকাল সোয়া ৯টার সময় সীমান্তের বারপোতা বাজার পাঁকা রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়। আটককৃত শফিকুল বেনাপোল পোর্র্ট থানার পুটখালী গ্রামের মৃত নৃর ইসলামের ছেলে।

এ বিষয়ে ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ আরিফুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল সোয়া ৯ ঘটিকার সময় রঘুনাথপুর বিওপি’র হাবিলদার  আব্দুল মতিন’র নেতৃত্বে একটি টহল দল বারপোতা বাজার পাঁকা রাস্তার উপর থেকে বাংলাদেশ হতে ভারতে পাচারের প্রাক্কালে ০৫ টি (৫’শ গ্রাম) স্বর্ণের বারসহ শফিকুলকে আটক করে। উদ্ধারকৃত স্বর্ণের আনুমানিক মূল্য ২১ লক্ষ ৫০ হাজার টাকা। পরে আটককৃত আসামীকে স্বর্ণসহ বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে বেনাপোল পোর্ট থানার ডিউটি অফিসার (উপ-সহকারি পরিদর্শক) রিপন দাস জানান, বিজিবি সদস্যরা স্বর্ণসহ আটককৃত আসামী শফিকুলকে পোর্ট থানায় সোপর্দ করেছেন। শনিবার সকালে তাকে যশোর আদালতে প্রেরণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫