[X]

যশোরের শার্শা’র সাংবাদিক ইয়ানুর রহমানের পিতা আর নেই

শরিফুল ইসলাম, বেনাপোল : যশোরের শার্শা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক স্পন্দন পত্রিকার স্টাফ রিপোর্টার সাংবাদিক ইয়ানুর রহমানের পিতা আব্দুল মান্নান(৭৫) আর নেই(ইন্নালিল্লাহে......রাজেউন)। মঙ্গলবার ভোর ৪ টার সময় তিনি শার্শার বুরুজবাগান গ্রামের নিজ বাড়ীতে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিশ^াষ ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ছেলে-মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আতœীয় স্বজন রেখে গেছেন।

মঙ্গলবার জোহরের নামাযের পর দক্ষিন বুরুজ বাগান ফাজিল মাদ্রাসা মাঠে মরহুমের জ¦ানাজা অনুষ্ঠিত হয়। পরে মরহুমের নিজ গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ¦ সালেহ আহমেদ মিন্টু, যশোর জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহীম খলিল, শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ মোরাদ হোসেন, প্যানেল চেয়ারম্যান নাসিম রেজা, বুরুজ বাগান সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ¦ খোদা বক্স, সাবেক আনসার এডজুটেন্ট খলিলুর রহমানসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
 
এদিকে, সাংবাদিক ইয়ানুর রহমানের পিতার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন ৮৫ যশোর-১(শার্শা)’র সাংসদ আলহাজ¦ শেখ আফিল উদ্দিন, প্রেসক্লাব শার্শা, প্রেসক্লাব বেনাপোল, বন্দর প্রেসক্লাব, সীমান্ত প্রেস ক্লাব, বাগ আঁচড়া প্রেস ক্লাব, নাভারন সাংবাদিক ফোরামসহ স্থানীয় সকল সংগঠনের সাংবাদিক বৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫