[X]

রামগঞ্জে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ১০ লক্ষ টাকার মালামাল লুটপাট

লক্ষ্মীপুরের রামগঞ্জে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে নগদ টাকা,নতুন মোবাইল সেট,ল্যাফটপ,ফটোকপি মেশিন সহ প্রায় ১০লক্ষ টাকা লুটে নিয়েছে প্রভাবশালী আঃ মন্নান ও তার ছেলে কাউছার  এবং কানজিদ হাসানের নেতৃত্বে ভাড়াটিয়া ১০/১৫জন মুখোশধারী সন্ত্রাসী। ঘটনাটি ঘটেছে আজ সোমবার দুপুরে উপজেলার ৫নং চন্ডিপুর ইউনিয়নের পদ্দা বাজারের নাবিল টেলিকম মোবাইল দোকানে। সৃষ্ট ঘটনায় ব্যবসা প্রতিষ্ঠানের মালিক নাছিম আহম্মেদ বাদী হয়ে রামগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পদ্দা বাজারের সোমবাদর দুপুরে দঃ চন্ডিপুর জমদ্ধার বাড়ির মৃত বজল হকের ছেলে প্রভাবশালী আঃ মন্নান দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে ছেলে কাউছার  এবং কানজিদ হাসানের নেতৃত্বে ভাড়াটিয়া ১০/১৫জন মুখোশধারী সন্ত্রাসীরা মাইক্রোবাস যোগে এসে নাবিল টেলিকম প্রবেশ করে প্রতিষ্ঠানের মালিক নাছিম আহম্মেদের উপর অর্তকিতভাবে এলোপাতাড়ি হামলা চালায়। এসময় মুখোধারী সন্ত্রাসীরা নাছিমের দোকানের ক্যাশবাক্সে থাকা নগদ ২লক্ষ ৪০ হাজার টাকা টাকা,নতুন মোবাইল সেট,ল্যাফটপ,ফটোকপি মেশিন সহ প্রায় ১০লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। পরে বাজারের অন্য ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করে।
বাজারের ব্যবসায়ী আরিফ ভূইয়া ও দারোয়ান জানান, চন্ডিপুর জমদ্দার বাড়ির দুপুর ১টায় হটাৎ করে একটি মাইক্রো গাড়ী এসেই নাবিল টেলিকম ব্যবসা প্রতিষ্ঠানে প্রবেশ করে নাছিমকে বেদম এলোপাতাড়ী মারধর শুরু করে দোকানের টাকা পয়সা ও মুল্যবান জিনিসপত্র মাইক্রোতে তুলে নিয়ে দ্রুত চলে যায়।
রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোতা মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগন ব্যবস্থা নেওয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫