[X]

বঙ্গবন্ধু বাঙালী জাতীকে পরাধীনতা থেকে মুক্ত করে এনে দিয়েছিলেন লাল সবুজের পতাকা ........ শেখ আফিল উদ্দিন এমপি

সাহাবুদ্দিন আহমেদ, বেনাপোল : ৮৫ যশোর ১(শার্শা)’র সাংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেন, জাতীর জনকের স্বপ্ন ছিল এদেশের উন্নয়ন। তাই তিনি নিজ জীবনের বিনিময়ে হলেও এদেশকে পরীধীনতার শিকল থেকে মুক্ত করার ঘোষণা দিয়েছিলেন। কথাও রেখেছিলেন। ৭১-এ বঙ্গবন্ধু বাঙালী জাতীকে পরাধীনতা থেকে মুক্ত করে এনে দিয়েছিলেন লাল সবুজের পতাকা। বুধবার দিনব্যাপী শার্শা উপজেলার গোড়পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের নব নির্মিত ভবনের উদ্বোধন, একঝালা-বসন্তপুর পাকা রাস্তা উদ্বোধন, বেতনা নদীর ব্রীজ উদ্বোধন, ডিহি ইউনিয়নের গোকর্ণ-পন্ডিতপুর পাকা রাস্তা উদ্বোধন, নারিকেল বাড়িয়া-শালকোনা পাকা রাস্তা উদ্বোধন’র মাঝে বিভিন্ন এলাকার আলোচনায় সভায় প্রধাণ অতিথি হিসেবে একথা বলেন তিনি।

গোড়পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি ও শার্শা উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক খবির উদ্দিন খান’র সভাপতিত্বে অনুষ্ঠিত কয়েক আলোচনা সভায় প্রধাণ অতিথি শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, বঙ্গবন্ধু তাঁর জীবদ্দশায় শতভাগ কথা রক্ষা করে এদেশের মানুষকে স্বাধীনভাবে বঁচে থাকার অধিকার এনে দিয়েছিলেন। স্বপ্ন ছিল এদেশের মানুষ কেউ না খেয়ে মারা যাবে। বিশ্বের বুকে বাংলাদেশ হবে এক উন্নত জাতির দেশ। কিন্তু দেশের মধ্যে নৈরাজ্য সৃষ্টি করতে ৭১'র সেই পরাজিত শক্তিরা এদেশের পিছু ছাড়েনি। শেখ মুজিবুর রহমান যাতে এদেশের উন্নয়ন করতে না পারে সেজন্য তারা বঙ্গবন্ধুসহ তার সস্বপরিবারে হত্যার মিশন নেয়। হত্যা করে বাঙালী জাতীর প্রতিষ্ঠাতা পিতা বঙ্গবন্ধুসহ তার সহধর্মিণী, সন্তান, পরিজনদের। মহান আল্লাহর অশেষ কৃপায় সেদিন নরঘাতকদের হাত থেকে রক্ষা পেয়েছিলেন আজকের ডিজিটাল বাংলাদেশের রুপকার উন্নয়নের মডেল প্রধাণ মন্ত্রী শেখ হাসিনা।


এসময় সাংসদ শেখ আফিল উদ্দিন আরো বলেন, মনে রাখতে হবে ৭১’র সেই হায়েনার দল আজো সক্রিয় হয়ে এদেশে অবস্থান করছে। তারা বিভিন্ন ছদ্মরুপ ধারণ করে এদেশের উন্নয়নকে বাধাগ্রস্থ্য করতে জাতীর জনকের কণ্যা প্রধাণ মন্ত্রী শেখ হাসিনাকে হত্যার মিশনসহ বঙ্গবন্ধুর আদশের্র দল আওয়ামীলীগকে ধ্বংস করতে মরিয়া হয়ে উঠেপড়ে লেগেছে। সাবধান! ইতিমধ্যে তারা আওয়ামীলীগের সাথে মিশে গিয়ে নানা ধরণের বিভ্রান্তি সৃষ্টি করছে।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানগুলোতে প্রধাণ অতিথি শেখ আফিল উদ্দিনের সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যুগ্ম সম্পাদক আলহাজ্ব সালেহ আহমেদ মিন্টু, সাংগঠনিক সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন,  যুবলীগের সভপতি ও জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ,  সাধারণ সম্পাদক ও শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোয়ারাব হোসেন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, নিজামপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আযাদ, ডিহি ইউপি চেয়ারম্যান হোসেন আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন, ডিহি ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিলসহ উপজেলা ও স্থানীয় আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

গোড়পাড়া মাধ্যমিক বিদ্যালযয় ও একঝালা বাজারে বিশাল উদ্বাধনী সমাবেশে উপস্থিত ছিলেন গোড়পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধাণ শিক্ষক কামরুজ্জামান, আলিমুর রহমান, গোড়পাড়া ইউপি চেয়ারম্যান আবুল কালাম আযাদ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওহাব, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন তরফদার, সাংগঠনিক নজরুল ইসলাম, কৃষকলীগের সভাপতি নাসির উদ্দিন,  য্বুলীগের সভাপতি আলাউদ্দিন খান, নিজামপুর ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ফইম উদ্দিন খান, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫