[X]

বেনাপোল সীমান্তে ইয়াবা, ফেন্সিডিল ও ভারতীয় পণ্যসহ আটক-২

সাহাবুদ্দিন আহম্মেদ,বেনাপোল: বেনাপোল সীমান্ত থেকে পৃথক অভিযানে মাদক ও ভারতীয় পণ্য সামগ্রীসহ রাশেদা বেগম(৩৬) ও ইমরান (১৯) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) সদস্যরা।

বৃহস্পতিবার (০৪ অক্টোবর ) বেলা ১২ টার সময় বেনাপোল  পোর্ট থানার কাগজপুকুর মোড় থেকে  ১শ’ ৬৫ পিছ ইয়াবাসহ রাশেদাকে এবং গাতিপাড়া গ্রাম থেকে ২৮ পিছ ফেন্সিডিলসহ ইমরান ও সিকড়ি বটতলা নামক এলাকা থেকে ১’শ ২০ টি ভারতীয় শাড়ি, ১৭ টি থ্রিপিস ও ১’শ ২০ কেজি চাপাতা জব্দ করেন।

আটককৃত রাশেদা যশোরের রেলগেট এলাকার আলমগীর মোল্লার স্ত্রী এবং ইমরান বেনাপোল পোর্ট থানার বড় আঁচড়া গ্রামের মঈনুদ্দিন মোল্লার ছেলে।

৪৯ বিজিবি ব্যাটালিয়নের বেনাপোল আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আব্দুল ওয়াহাব জানান, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোলের কাগজপুকুর মোড় থেকে ১’শ ৬৫ পিস ইয়াবাসহ রাশেদা বেগমকে আটক এবং সিকড়ি বটতলা নামক স্থান থেকে ১’শ ২০ টি ভারতীয় শাড়ি, ১৭ টি থ্রিপিস ও ১’শ ২০ কেজি চাপাতা জব্দ করা হয়েছে।

উদ্ধারকৃত ইয়াবাসহ রাশেদাকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ এবং শাড়ি, থ্রি পিছ ও চা পাতা বেনাপোল কাস্টমসের আটক শাখায় জমা করা হয়েছে।

অপরদিকে ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক ইমরান উল্লাহ সরকার জানান, যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন গাতিপাড়া নামক স্থান থেকে বৃহস্পতিবার বিকাল ৫ টার সময় ২৮ পিছ ফেন্সিডিলসহ ইমরানকে আটক করা হয়। পরে মাদক আইনে মামলা দিয়ে উদ্ধারকৃত ফেন্সিডিলসহ আসামীকে পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫