[X]

প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের মহা সড়কে চলমান করেছেন ---------শেখ আফিল উদ্দিন এমপি

সাহাবুদ্দিন আহম্মেদ,বেনাপোল : সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেছেন, প্রত্যেক মা একেকটি সুরভিত ফুল। যার ঘ্রাণ নিয়ে প্রত্যেক সন্তান তার মায়ের গর্ভ থেকে শুরু করে ভূমিষ্ঠ হওয়ার পর শৈশব ও কৈশোর পর্যন্ত লালিত পালিত হয়। তাই প্রত্যেক মা'ই পারে কেবল তার নিজ সন্তানের লেখাপড়ার দ্বায়িত্ব টুকু গ্রহণ করে  সুন্দর একটি শিক্ষিত জাতি গঠণ করতে। সোমবার সকাল ৯টার সময় শার্শার ডিহি ইউনিয়নের পন্ডিতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চন্দ্রপুর-খলিশাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন শেষে মা সমাবেশে প্রধান অতিথি হিসেবে একথা বলেন।

ডিহি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন আলীর সভাপতিত্বে অত্র স্কুল দ্বয় প্রাঙ্গনে পৃথকভাবে অনুষ্ঠিত মা সমাবেশে শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, শিক্ষিত জাতি ছাড়া কখনো উন্নত রাষ্ট্র কল্পনা করা যাবে না। দেশকে উন্নয়ন করতে হলে সবার আগে প্রয়োজন শিক্ষিত জাতি গঠন করা। যে কারণে প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের সকল কোমলমতী সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে সবচেয়ে বেশি পরিশ্রম করে চলেছেন। তাই এখন থেকে শপথ নিন, নিজ সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবেই। তাহলে, অচিরেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবে রুপান্তরিত হবে।

এসময় সাংসদ শেখ আফিল উদ্দিন আরো বলেন, মনে রাখতে হবে, দেশ এগিয়ে যাচ্ছে। দেশের প্রধাণ মন্ত্রী শেখ হাসিনা আপনার আমার সকলের সহযোগিতায় দেশকে উন্নয়নের মহা সড়কে চলমান করেছেন। যা দেখে বিশ্ববাসী অবাক হয়েছেন। তাই, উন্নয়নের এই ধারাবাহিকতা ধরে রাখতে হলে বারংবার প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনার প্রয়োজন।

তাই, আসন্ন আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার মার্কা নৌকা প্রতিকে ভোট দিয়ে দেশকে উন্নয়নশীল দেশ গড়ার সুযোগ দেওয়ার আহবান ব্যক্ত করেন আফিল উদ্দিন এমপি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যুগ্ম সম্পাদক সালেহ আহমেদ মিন্টু, যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোয়ারাব হোসেন, যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন, লক্ষনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামাল, নিজামপুর ইউপি চেয়ারমান আবুল কালাম আজাদ ও শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার।

এসময় আরো উপস্থিত ছিলেন ডিহি ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল, যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান পলাশ, ডিহি ইউপি সদস্য আমির হোসেন রানা, কামরুজ্জামান জজ মিয়া, ফারুখ হোসেন, মফিজুর ররহমান,  নজরুল ইসলাম, আব্দুর রশিদ, নিলুফা ইয়াসমিন নিলু, সাহিদা আক্তার, রেসমিনারাসহ স্থানীয় আওয়ামীগের সকল অঙ্গসংগঠনের নেতা-কর্মী, সূধী সমাজ, অত্র স্কুলদ্বয়ের সকল অবিভাবক, শিক্ষক-শিক্ষিকা ও কোমলমতী শিক্ষার্থীরা।

অনুষ্ঠানটির উপস্থাপনা করেন ডিহি ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক নিজাম উদ্দিন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫