[X]

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নত জাতির দিকে ধাবিত হচ্ছে ................. শেখ আফিল উদ্দিন এমপি

সাহাবুদ্দিন আহম্মেদ, বেনাপোল : ৮৫ যশোর ১(শার্শা)’র সাংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেন, প্রধাণ মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নত জাতির দিকে ধাবিত হচ্ছে। আমরা আর তলা বিহীন ঝুড়ির জাতি নয়। আমাদের মজবুত ভীত হয়েছে। এখন প্রয়োজন ছন্দ মাফিক গাথুনীর। তাই উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনাকে আবারো প্রধাণ মন্ত্রী নির্বাচিত করতে হবে। বৃহস্পতিবার দিনব্যাপী শার্শা উপজেলার লক্ষণপুর-আন্দলপোতা পাকা রাস্তা উদ্বোধন, সিকারপুর বাজার-মুক্তাদাহ পাকা রাস্তা উদ্বোধন, বাহাদুরপুর ইউনিয়নের স্বরবাংহুদা গ্রামের বিদ্যুৎ উদ্বোধন, কুদলারহাট মাধ্যমিক বিদ্যালয়ের নব নির্মিত ভবনের উদ্বোধন ও মা সমাবেশে প্রধাণ অতিথি হিসেবে একথা বলেন তিনি।

লক্ষণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আন্দলপোতা ও সিকারপুরের জনসভায় প্রধাণ অতিথি শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, বঙ্গবন্ধু তাঁর জীবদ্দশায় এদেশের মানুষকে পরাধীনতা থেকে মুক্ত করে স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছিলেন। আর বঙ্গকণ্যা শেখ হাসিনা এদেশের মানুষকে নিরক্ষরতার অভিসাপ থেকে মুক্ত করে উন্নয়নের উন্নত শিখরে নিয়ে যাচ্ছেন। এটাই আওয়ামীলীগের বৈশিষ্ঠ। তাই দলমত নির্বিশেষে আওয়ামীলীগকে আবারো ভোট দিয়ে এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তনের পাশাপাশি উন্নত জাতিতে পরিনত করার সুযোগ করে দিতে সকলের প্রতি আহবান রাখেন শেখ আফিল উদ্দিন এমপি।

বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত কুদলার হাট মাধ্যমিক বিদ্যালয়ের নব নির্মিত ভবনের উদ্বোধন, স্বরবাংহুদা গ্রামের বিদ্যুৎ উদ্বোধন ও মা সমাবেশে প্রধাণ অতিথির বক্তব্যে শেখ আফিল উদ্দিন এমপি বলেন সামনে জাতীয় সংসদ নির্বাচন। তাতে আমার জন্য ভোট চাইব না। দীর্ঘ ১০ বছর শার্শাবাসীর সেবা করার সুযোগ পেয়েছিলাম। আপনারা যা চেয়েছেন তা দিয়েছি। সামান্য কিছু অপূর্ণতা থাকতে পারে। আগামীতে “আওয়ামীলীগ” সরকারে এলে ২০২০ সালের মধ্যে শতভাগ পূরণ করব। এতোদিন আপনারা যাকিছু চেয়েছেন দিয়েছি। এখন আমার একটি আবদার সকল মা-বোন-ভাই-বাবাজীদের কাছে। দয়া করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে উন্নয়নের সরকার শেখ হাসিনার প্রতীক নৌকা মার্কায় একটি করে ভোট দিবেন।

এসময় তিনি প্রত্যেক মায়ের সন্তানকে সু-শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে কঢ়জোরে অনুরোধ করেন। বলেন, প্রত্যেক মা পৃথিবীর শ্রেষ্ট শিক্ষক। একমাত্র মা’ই পারে তার নিজ সন্তানকে লেখাপড়া শিখিয়ে নিজ ঘরকে আলোকিত করার পাশাপাশি জাতিকে অন্ধকার থেকে মুক্তি দিতে।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানগুলোতে প্রধাণ অতিথি শেখ আফিল উদ্দিনের সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যুগ্ম সম্পাদক আলহাজ্ব সালেহ আহমেদ মিন্টু, সাংগঠনিক সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, বেনাপোল পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ নাসির উদ্দিন, যুগ্ম সম্পাদক মহাতাব উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোয়ারাব হোসেন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ¦ বজলুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন, নাসির উদ্দিন, লক্ষণপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতা শামছুর রহমান, মোস্তফাসহ উপজেলা ও স্থানীয় আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫