[X]

বেনাপোলে আমিরুলকে বোমা মেরে হত্যা করেছে দুর্বৃত্তরা

সাহাবুদ্দিন আহমেদ, বেনাপোল প্রতিনিধি : বেনাপোলে আমিরুল ইসলাম(৫০) নামে এক তরুণ মাছ চাষীকে বোমা মেরে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার সন্ধ্যা আনুমানিক ৫টা ৪৫ মিনিটের সময় বেনাপোলের উত্তর কাগজপুকুর প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ৫’শ গজ পিছনে মেইন সড়কের উপর এ ঘটনা ঘটে।

নিহত আমিরুল বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলে। তিনি বেনাপোল ইউনিয়ন আওয়ামীলীগের একজন সক্রীয় কর্মী ছিলেন। দীর্ঘদিন যাবত বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশ নিয়ে সাধারণ মানুষের বিপদে এগিয়ে আসায় ইতিমধ্যে তিনি কাগজপুকুর বাজার কমিটির সহ সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়। জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করার ইষান্বিত হয়ে ইতিমধ্যে বারংবার আমিরুলকে হত্যার মিশন নেয় দুর্বৃত্তরা। অবশেষে শুক্রবার সন্ধ্যায় কাগজপুকুর বাজার থেকে মোটরসাইকেলযোগে বাড়ির যাওয়ার প্রাক্কালে ওৎপেতে থাকা সন্ত্রাসীরা আমিরুলকে লক্ষ্য করে পরস্পর তিনটি বোমা নিক্ষেপ করে। বোমার বিস্ফোরণে আমিরুল মটর সাইকেল থেকে পড়ে যায়। পরে ঘটনাস্থল থেকে আমিরুলের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেন পোর্ট থানা পুলিশ।


এ বিষয়ে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্য(ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। তবে, কে বা কারা হত্যাকান্ড ঘটিয়েছে সে ব্যাপারে এখনও নিশ্চিত হতে পারেনি। খুনিদের ধরতে পুলিশিং অভিযান অব্যাহত রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে আমিরুল ইসলাম সন্ত্রাসী কার্যক্রম থেকে সরে এসে বুজতলা- লটাদিঘা ও ডুবপাড়া গ্রামের মাঝে পদ্ম বীলে মাছ চাষ করে জীবিকা নির্বাহ করতেন। পাশাপাশি আওয়ামীলীগের রাজনীতির সাথে মিশে সাধারণ মানুষের উপকার করতেন। তার এই অকাল মৃত্যুতে গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

তবে, বিষয়টিকে রাজনৈতিক প্রতিহিংসামূলক বলে মন্তব্য করেছেন এলাকাবাসী। এলাকায় থমথমে ভাব বিরাজ করছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫