[X]

যশোরের নাভারন পল্লীতে জাহিদ নামে এক যুবককে নির্মমভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা

সাহাবুদ্দিন আহম্মেদ, বেনাপোল প্রতিনিধি : পাওনা টাকা ফেরতকে কেন্দ্র করে যশোরের শার্শা উপজেলাধীন নাভারন-কাজীরবেড় পল্লীতে জাহিদুল ইসলাম জাহিদ (২৮) নামে এক যুবককে নির্মমভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাতে জাহিদকে টাকা ফেরত দেবে বলে নিজ বাড়িতে ডেকে নিয়ে বাজনার তালে তালে (সাউন্ড বক্সে গান বাজিয়ে) বাথরুমে ফেলে মৃত্যু নিশ্চিত না হওয়া পর্যন্ত ছুরিকাঘাতের মাধ্যমে হত্যা করে বিউটি গং।

নিহত জাহিদ বেনাপোল পোর্ট থানার পোড়াবাড়ী নারানপুর গ্রামের আব্দুল জব্বার তরফদারের ছেলে এবং বেনাপোলের সিএন্ডএফ এজেন্ট সেজুতি এন্টার প্রাইজের কর্মচারি।

এলাকাবাসীরা জানান, জাহিদুল ইসলাম জাহিদ বিদেশ যাওয়ার জন্য কয়েক মাস পূর্বে ৪ লক্ষ টাকা দেয় শার্শার নাভারন কাজীর বেড় গ্রামের ঝড়ু দালালের স্ত্রী বিউটি খাতুনকে। পরে বিদেশ না পাঠিয়ে তাল-বাহনা শুরু করে বিউটি। এ ঘটনায় সর্বশেষ বুধবার রাতে টাকা দেওয়ার কথা বলে বাসা বাড়ীতে ডেকে নেয় জাহিদকে। পূর্ব পরিকল্পিত ভাবে বিউটি খাতুন যশোর থেকে ৪ জন ভাড়াটে কিলার ভাড়া করে আনে জাহিদকে খুন করার জন্য। একপর্যায়ে সাউন্ডবক্সে গান বাজিয়ে বাজনার তালে তালে জাহিদকে বাথরুমে নিয়ে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে। পরে লাশটি বস্তাবন্ধী করে পাশের একটি কলাবাগানে ফেলে দেয়।

ছেলে বাড়িতে না ফেরায় জাহিদের বাড়ীর লোকজন খোঁজাখুজির এক পর্যায়ে বিউটির বাড়িতে গিয়ে জানতে চাইলে লাইট অফ করে দিয়ে বলে জাহিদ নামে কেউ তাদের বাড়িতে আসেনি। বিষয়টি নিয়ে সন্দেহ হলে শার্শা থানা পুলিশকে অবহিত করেন জাহিদের পরিবারের সদস্যরা। পরে পুলিশ এসে জিজ্ঞাসাবাদে জানতে পারে তাকে খুন করে পাশের কলা বাগানে ফেলে দেওয়া হয়েছে। এসময় পুলিশ লাশটি উদ্ধার করে ঘটনা স্থল থেকে খুনের সাথে জড়িত থাকার অপরাধে ৬ জনকে আটক করে। ঘটনাস্থল থেকে পুলিশ খুনের আলামত উদ্ধার করেছেন।

আটককৃতরা হলো- বিউটি খাতুন (৪৭), বিউটির স্বামী ঝড়– দালাল(৫৫), মেয়ে সুমী খাতুন (২৯), মুক্তার আলীর স্ত্রী রহিমা বেগম(৬৫), খালিদের স্ত্রী ফেরদৌসী(৩৭) ও ছেলে আল-আমিন (১৮)।

শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) এম মশিউর রহমান হত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি আটককৃতরা ভাড়াতে কিলার দিয়ে সিএন্ডএফ কর্মচারী জাহিদুল ইসলাম জাহিদকে কুপিয়ে হত্যা করেছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মগ্যে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে ঘটনাস্থল থেকে ৬ জনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫