[X]

আওয়ামীলীগকে ক্ষমতায় আনলে ২০৪১ সালের মধ্যে বিশ্বের বুকে উন্নত দেশ হিসেবে মাথা তুলে দাঁড়াবে বাংলাদেশ ....... শেখ আফিল উদ্দিন এমপি

শরিফুল ইসলাম, বেনাপোল : ৮৫ যশোর-১(শার্শা) আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সংসদ সদস্য আলহাজ¦ শেখ আফিল উদ্দিন বলেন, দেশের মানুষ আওয়ামীলীগ সরকারের সময়ে ভালো থাকে। যার নজীর বিগত আওয়ামীলীগের ১০ বছরের শাসনামল। বহু চড়াই উৎরাই পেরিয়ে ২০০৮ সালের নির্বাচনে এদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় আসে আওয়ামীলীগ। সেথেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। বাংলার মানুষ আওয়ামীলীগের উন্নয়নে মুগ্ধ হয়ে ২০১৪ সালের ৫ই জানুয়ারির নির্বাচনে আবারো আওয়ামীগকে রাষ্ট্রীয় ক্ষমতায় নিয়ে আসে। পরúর ২ মেয়াদে রাষ্ট্রীয় ক্ষমতায় আসায় দেশের সকল শহরাঞ্চল থেকে প্রত্যন্ত অঞ্চল এখন শহর প্রায়। পাশাপাশি এদেশের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর মতো এক বৃহৎ সেতু নির্মাণ, মিয়ানমারের সঙ্গে সমুদ্র বিজয় দুই মেয়াদের অবদান। তাই, উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে টানা ৩য় বার এদেশের মানুষ আওয়ামীলীগকে ক্ষমতায় আনলে ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ হিসেবে বিশ্বের বুকে মাথা তুলে দাঁড়াবে বাংলাদেশ বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। মঙ্গলবার (১৮-ডিসেম্বর) দিনব্যাপী শার্শা উপজেলার নিজামপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে নির্বাচনী পথসভায় একথা বলেন তিনি।

এসময় সাংসদ শেখ আফিল উদ্দিন আরো বলেন, বিগত ১০ বছর পূর্বে বাংলাদেশকে তলা বিহীন ঝুড়ি বলে হাস্যরহস্য করত সারা বিশ^। আজ তা উন্নত সমৃদ্ধির পথে বলেই সেই বিশ^ সিকৃতি দিয়েছেন। মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারি আওয়ামীলীগ সরকারের সুযোগ্য ড্রাইভার শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে এখন পরিবর্তনের বাতাস বইছে। সারা বিশ^ এখন বাংলাদেশের উন্নয়নের দিকে তাকিয়ে। তাই, কোন বিবেকবান মানুষ কখনোই আওয়ামী লীগের বিরোধিতা করতে পারবে না। অবশ্যই এদেশের মানুষ উন্নয়নের স্বার্থে নৌকা প্রতিকে ভোট দেবে।

উক্ত নির্বাচনী প্রচারণায় শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, পরপর দুটি মেয়াদে তাঁর সময়ে শার্শা উপজেলার সকল এলাকায় যে উন্নয়ন হয়েছে তার প্রমান স্ব-স্ব এলাকার জনগণ। এলাকার ভূ-তুড়ে পল্লীতে পর্যন্ত ৯৮ ভাগ বাড়িতে বিদ্যুতের আলো জ¦লছে। এলাকার সকল বড়ো সড়ক পাকা হয়েছে। কিছু কাঁচা রাস্তা থাকতে পারে যা গ্রামের বাড়ির গলির রাস্তা। সকল স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, হাসপাতাল, ব্রীজ, কালভাট পাকা করণ করার কাজ প্রায় শেষ পর্যায়ে। তারমধ্যে অনেক স্কুল, কলেজ ৪ তলা পর্যন্ত কারুকার্য খচিত বিল্ডিং করা হয়েছে। হাসাপাতাল থেকে কমিউনিটি ক্লিনিকগুলোও করা হয়েছে উন্নতমানের। শার্শা উপজেলার এ আসন থেকে পূণরায় তিনি এমপি নির্বাচিত হলে এলাকার সোনাতন ধর্মাবলম্বী পূজারীদের সকল মন্দির একই আঙ্গিকে কারুকার্যখচিত মন্ডির ভবন গড়ে তুলবেন। যেখানে দেশী-বিদেশী পর্যটকরা এসে প্রত্যেক মন্দিরে সাচ্ছদ্রে রাত্রি যাপন করতে পারবেন। সর্বপরি যোগাযোগব্যবস্থার আরো উন্নতি, যুবকদের কর্মসংস্থান ও এলাকার ছোটখাট যেসকল সমস্য বাকি আছে তা বাস্তবায়ন করে একটা মডেল উপজেলা উপহার দেবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

উক্ত নির্বাচনী পথ সভায় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, সাবেক সাংগঠনিক সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন, যুবলীগের সভাপতি ও যশোর জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোয়ারাব হোসেন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন, ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, নিজামপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আযাদ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওহাব, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন তরফদার, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, সাবেক সভাপতি সাহাজান কবির বিলা, যুবলীগের সভাপতি আলাউদ্দিন খান, সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার মিতুসহ আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫