[X]
loading...

রামগ‌ঞ্জে নি‌তে আ‌সি‌নি, সেবা দি‌তে এ‌সে‌ছি: ড.আ‌নোয়ার খান

‌নিজস্ব প্র‌তি‌বেদক:
‌রামগ‌ঞ্জ থে‌কে কিছু নি‌তে আ‌সি‌নি, মানু‌ষের সেবা কর‌তে এ‌সে‌ছি ব‌লে মন্তব্য ক‌রে‌ছেন লক্ষীপুর ১ আস‌নে আওয়ামী লী‌গের প্রার্থী ও রামগঞ্জ উপ‌জেলা আওয়ামী লী‌গের সহ-সভাপ‌তি ড. আ‌নোয়ার হো‌সেন খান। বুধবার রামগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় মা‌ঠে পৌর আওয়ামী লী‌গের এক আ‌লোচনা সভায় এমন মন্তব্য ক‌রেন তি‌নি।

আ‌নোয়ার হোসেন খান ব‌লেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল এদেশের মানুষের মুখে হাসি ফুটানো। ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত দেশ গড়ার জন্যই দেশ স্বাধীন করেছিলেন তি‌নি। জাতির পিতার সেই স্বপ্ন বাস্তবায়ন করতে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা মানুষ ও দেশের সেবায় কাজ করে যা‌চ্ছেন।

‌তি‌নি ব‌লেন, এই রামগঞ্জ বারবার অব‌হেলার স্বীকার হ‌য়ে‌ছে। রাস্তাঘাট, করকারখানা কোথাও কোন উন্নয়‌নের ছোয়া লা‌গে‌নি। আপনারা নৌকা‌কে বিজয়ী কর‌লে সকল সমস্যার সমাধান হ‌বে। আ‌মি রামগ‌ঞ্জে কিছু নি‌তে আসি‌নি, আপনা‌দের সেবা কর‌তে এ‌সে‌ছি, মানু‌ষের দুঃখ কষ্ট লাঘব করতে এ‌সে‌ছি।

‌বিএন‌পি আবা‌রো সন্ত্রাসী কার্যক্রম শুরু ক‌রে‌ছে দা‌বি ক‌রে তি‌নি ব‌লেন, দশম জাতীয় সংসদ নির্বাচ‌নের আগে বিএনপি আগুন সন্ত্রা‌সের রাজত্ব কা‌য়েম ক‌রে‌ছে। আগামী নির্বাচন‌কে কেন্দ্র ক‌রে তারা আবা‌রো হত্যা ও সন্ত্রা‌সের রাজনী‌তি শুরু ক‌রে‌ছে। ‌তি‌নি ব‌লেন, ‌নির্বাচ‌নে নৌকা বিজয়ী হ‌লে সন্ত্রাসমুক্ত রামগঞ্জ‌ গ‌ড়ে তোলা হ‌বে জা‌নি‌য়ে তি‌নি ব‌লেন, আগামী নির্বাচ‌নে রামগঞ্জ থে‌কে নৌকা বিজয়ী হ‌লে এই শহর‌কে সন্ত্রাস মুক্ত গড়ে তোলা হ‌বে। এখা‌নে কোন চাদাবা‌জের স্থান হ‌বে না। রামগঞ্জবাসী যা‌তে নিরাপ‌দে থা‌কেন, সেই ব্যবস্থা করা হ‌বে। রামগঞ্জকে এক‌টি আধু‌নিক শহ‌রে রূপান্তর কর‌তে চাই।

উন্নয়‌নের ধারাবা‌হিকতা বজায় রাখ‌তে নৌকা‌কে বিজয়ী করার আহ্বান জা‌নি‌য়ে তি‌নি বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে‌ছে, তখনই দেশ খাদ্য স্বয়ংসম্পূর্ণ হয় এবং দেশের মানুষ পেট ভরে খেতে পায়। ২০০৮ সালে আওয়ামী লীহ ক্ষমতায় আসার পর দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন ক‌রে এবং অর্থনৈতিক উন্নয়ন ও মানুষের আয় বৃদ্ধি করে বাংলাদেশকে বিশ্বের দরবারে মর্যদার আসনে বসাতে সক্ষম হয়েছে।

তিনি বলেন, এখন দেশের মানুষ কেউ অনাহারে থাকে না, বিনা চিকিৎসায় মারা যায় না। খাদ্য, শিক্ষা ও চিকিৎসা ব্যবস্থা মানুষের দোরগোড়ায় এনে পৌঁছে দি‌য়ে‌ছে আওয়ামী লীগ সরকার। বেকার যুবক ও মা-বোনদের জন্য কর্মসংস্থান এর ব্যবস্থা করা হচ্ছে। নারীরা যেন ঘরে বসে কর্মসংস্থান পায় সেজন্য একটি ঘর একটি খামার প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। গৃহহীনদের জন্য আবাসন ব্যবস্থা করা হচ্ছে।

প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক এ্যাড নুরুদ্দীন চৌধুরী নয়‌ন ব‌লেন, আগামী নির্বাচ‌নে নৌকার বিজ‌য়ের কোন বিকল্প নেই। আধু‌নিক রামগঞ্জ গ‌ড়ে তুল‌তে আ‌নোয়ার খান‌কে বিজয়ী কর‌তে  হ‌বে। আপনা‌দের অনু‌রোধ কর‌বো প্র‌ত্যে‌কে প্র‌ত্যে‌কে মানু‌ষের বা‌ড়ি বা‌ড়ি যান, ভোটারদের কা‌ছে ভোট চান।

রামগঞ্জ পৌর আওয়ামী লী‌গের সভাপ‌তি ও পৌর মেয়র আবুল খা‌য়ের পাটোয়ারীর সভাপ‌তি‌ত্বে এবং পৌর আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক বেলাল আহ‌ম্মেদের সঞ্চালনায় বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন, রামগঞ্জ উপ‌জেলা আওয়ামী লী‌গের সহ সভাপ‌তি ও সা‌বেক উপ‌জেলা চেয়ারম্যান ম‌নির হো‌সেন চৌধুরী, উপ‌জেলা আওয়ামী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক দে‌লোয়ার হো‌সেন দেওয়ান বাচ্চু, জেলা ম‌হিলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক সুরাইয়া আক্তার শিউলী, জেলা স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি বেলা‌য়েত হো‌সেন বেলাল, সাধারণ সম্পাদক মাহবুব ইম‌তিয়াজ, জেলা কৃষক লী‌গের সাধারণ সম্পাদক হিজবুল বাহার রানা। এছাড়া আ‌রো উপ‌স্থিত ছি‌লেন কাঞ্চনপুর ইউপি চেয়ারম্যান আব্দুল ক‌রিম মাস্টার, ভাদুড় ইউপি চেয়ারম্যান জা‌হিদ হো‌সেন ভুইয়া, দর‌বেশপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, করপাড়া ইউপি চেয়ারম্যান মু‌জিবুল হক মু‌জিব, চ‌ন্ডিপুর ইউপি চেয়ারম্যান কামাল হো‌সেন ভুইয়া, ভোলা‌কোট ইউপি চেয়ারম্যান ব‌শির উদ্দিন মা‌নিক, ভাটারা ইউপি চেয়ারম্যান আবুল হো‌সেন মিঠু, ইছাপুর ইউপি চেয়ারম্যান মো শ‌হিদুল্লাহ, লামচর ইউপি চেয়ারম্যান মা‌হেনারা পারভীনসহ পৌরসভার বি‌ভিন্ন কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লী‌গের সভাপ‌তি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

এছাড়া আরো উপ‌স্থিত ছি‌লেন রামগঞ্জ উপ‌জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সৈকত মাহমুদ শামসু, মোস্তা‌ফিজুর ভুইয়া সুজন, পৌর যুবলী‌গের আহ্বায়ক মামুনুর র‌শিদ আকন্দ, যুগ্ম আহ্বায়ক শাখাওয়াত হো‌সেন রাজু, মো: ফয়সাল পা‌টোয়ারী,উপজেলা স্বেচ্ছা‌সেবক লী‌গের আহ্বায়ক সোহেল রানা, যুগ্ম আহ্বায়ক আলী মর্তুজা বাবু, উপ‌জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি কামরুল হাসান ফয়সাল মাল, সাধারণ সম্পাদক মে‌হেদী হাসান শুভ, পৌর ছাত্রল‌ীগ আহ্বায়ক মিলন আটিয়া, যুগ্ম আহ্বায়ক অপু মাল, আশরাফ রাজু, ফজ‌লে রা‌ব্বি জয় প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫