[X]

আওয়ামী লীগ গণমানু‌ষের সংগঠন: ... আ‌নোয়ার খান

রামগঞ্জ(লক্ষীপুর)প্রতিনিধি:
আওয়ামী লীগ গণমানু‌ষের সংগঠন ব‌লে মন্তব্য ক‌রে‌ছেন উপ‌জেলা আওয়ামী লী‌গের সি‌নিয়র সহ-সভাপ‌তি ড. আ‌নোয়ার হো‌সেন খান। বৃহস্প‌তিবার সন্ধ্যায় রামগ‌ঞ্জের ৭ নং দর‌বেশপুর ইউ‌নিয়‌নে স্থানীয় আওয়ামী লী‌গ এবং এর সহ‌যোগী ও অঙ্গসংগঠ‌নের নেতাকর্মী‌দের সা‌থে দ‌লের প‌ক্ষ থে‌কে এক বি‌শেষ সভায় এমন মন্তব্য ক‌রেন তি‌নি।

আ‌নোয়ার হো‌সেন খান ব‌লেন, আওয়ামী লীগ এ‌দে‌শের গণমানু‌ষের দল। এ দে‌শের খে‌টে খাওয়া সাধারণ মানুষের সমর্থন নি‌য়ে আওয়ামী লীগ প্র‌তিষ্ঠা লাভ ক‌রে। সেই  ধারাবা‌হিকতায় জনসাধারণের অ‌ধিকার আদা‌য়ের লক্ষ্যে এখ‌নো কাজ ক‌রে যা‌চ্ছে। বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন দেখ‌তেন তার সু‌যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা সেই সোনার বাংলা‌দেশ গড়ে তুল‌তে দিনরাত প‌রিশ্রম ক‌রে যা‌চ্ছেন।

‌আওয়ামী লী‌গের সফলতা তু‌লে ধ‌রে তি‌নি ব‌লেন, আওয়ামী লীগের আম‌লে জনগণ সুফল ভোগ ক‌রে। মানু‌ষের অর্থ‌নৈ‌তিক উন্নয়ন, বেকার সমস্যা সমাধান, জীবনযাত্রার মান উন্নয়ন সা‌ধিত হয়। পক্ষান্ত‌রে স্বাধীনতা বি‌রোধীরা ক্ষমতায় আস‌লে ই‌তিহাস বিকৃ‌তি, লুটপাট, দে‌শের সা‌র্বিক আইন শৃঙ্খলার অবন‌তি হয়।

স্বাধীনতা বি‌রোধী‌দের সামা‌জিকভা‌বে বয়ক‌টের আহ্বান জা‌নি‌য়ে স্থানীয় নেতৃবৃন্দ‌দের তি‌নি ব‌লেন, ৩০ লক্ষ শহীদ ও দুই লাখ মা‌ বো‌নের সম্ভ্র‌মের বি‌নিম‌য়ে আমরা স্বাধীনতা পে‌য়ে‌ছি। যারা স্বাধীনতার বি‌রোধী ছিল তা‌দের বয়কট করতে হ‌বে। তরুন প্রজন্ম‌কে মু‌ক্তিযু‌দ্ধের চেতনায় উদ্ভুদ্ধ কর‌তে হ‌বে। একই সা‌থে যারা এই স্বা‌ধীন বাংলা‌দে‌শে রাজাকার ও যুদ্ধাপরা‌ধি‌দের গা‌ড়ি‌তে পতাকা তু‌লে দি‌য়ে‌ছিল তাদের‌কেও বয়কট কর‌তে হ‌বে।

তি‌নি ব‌লেন, জা‌তির জনক বঙ্গবন্ধু‌কে হত্যার মধ্য দি‌য়ে এ‌দে‌শে দুঃশাস‌নের ই‌তিহাস র‌চিত হ‌য়ে‌ছে। আমা‌দের সং‌বিধান‌কে কাটা ছেড়া ক‌রে ছিন্ন বি‌চ্ছিন্ন করা হ‌য়ে‌ছে। তাই সং‌বিধান‌কে সমুন্নত রাখ‌তে হ‌লে আওয়ামী লীগ‌কেই  দরকার।

স্থানীয় দর‌বেশপুর ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান মিজানুর রহমা‌নের সভাপ‌তি‌ত্বে সভায় আ‌রো উপ‌স্থিত ছি‌লেন, উপ‌জেলা আওয়ামী লী‌গের সহ সভাপ‌তি ও সা‌বেক চেয়ারম্যান মু‌নির হো‌সেন চৌধুরী, সা‌বেক মেয়র ও পৌর আওয়ামী লী‌গের সাধারণ সস্পাদক বেলাল আহ‌ম্মেদ বেলাল, উপ‌জেলা আওয়ামী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক দে‌লোয়ার হো‌সেন দে‌ওয়ান বাচ্চু, জেলা ম‌হিলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ও ম‌হিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, জেলা প‌রিষদ সদস্য ও উপজেলা যুবলী‌গের যুগ্ম আহ্বায়ক সৈকত মাহমুদ শামসু, উপ‌জেলা বিআর‌ডি‌বি চেয়ারম্যান ও যুবলী‌গের যুগ্ম আহ্বায়ক ভুইয়া সুমন, প্যা‌নেল মেয়র ও পৌর যুবলী‌গের আহ্বায়ক মামুনুর র‌শিদ আকন্দ, ৩ নং ভাদুর ইউ‌নিয়ন প‌রিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপ‌তি মো জা‌হিদ হো‌সেন ভুইয়া, দর‌বেশপুর ইউ‌নিয়ন আ‌ওয়ামী লী‌গের সভাপ‌তি নূর হো‌সেন পা‌টোয়ারী, সাধারণ সম্পাদক ইমন হো‌সেন, ইউ‌পি সদস্য জামাল সরকার, মো সোহাগ, উপ‌জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি কামরুল হাসান ফয়সাল মাল, সাধারণ সম্পাদক মে‌হেদী হাসান শুভসহ রামগঞ্জ উপ‌জেলা আওয়ামী লীগ এবং এর স‌হযোগী ও অঙ্গ সংগঠ‌নের নেতাকর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫