[X]

বেনাপোলে পিস্তল ও ফেন্সিডিলসহ আটক-২

সাহাবুদ্দিন আহমেদ, বেনাপোল প্রতিনিধি : বেনাপোলের সাদিপুর ও পুটখালী সীমান্ত একটি ওয়ান শুটার গান পিস্তল ও ৮৯ বোতল ফেন্সিডিলসহ ২ যুবককে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

পৃথক অভিযানের মাধ্যমে বৃহস্পতিবার সকাল ১০টার সময় ৪৯ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা সীমান্তের সাদিপুর গ্রাম থেকে ওয়ান শুটার গান পিস্তলসহ আব্দুস সালামকে এবং বুধবার রাত সাড়ে ৯টার সময় ২১ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা উত্তর বারপোতা গ্রামের পাবলা তলা ব্রীজের উপর থেকে ৮৯ বোতল ফেন্সিডিলসহ ইউনুছ আলীকে আটক করেন।

আটককৃত আব্দুস সালাম(২২) বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে এবং ইউনুছ আলী(৩০) উত্তর বারপোতা গ্রামের মৃত মুসা করিমের ছেলে।

এ বিষয়ে যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল আরিফুল হক, পিবিজিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল আইসিপি ক্যাম্পের নায়েব সুবেদার আবুল কাশেম এর নেতৃত্বে মেইন পিলার ১৮/৭ এস হতে আনুমানিক ৫’শ গজ বাংলাদেশের অভ্যন্তরে সাদিপুর গ্রামের আব্দুস সালাম’র বাড়ীতে তল্লাশী অভিযানে রান্না ঘরে রক্ষিত একটি কালো রংয়ের পলিব্যাগের মধ্য হতে একটি বাংলাদেশী ওয়ান শুটার গান (পিস্তল) উদ্ধার করা হয়। এ সময়ে অবৈধ আগ্নেয়াস্ত্র বাড়ীতে রাখার দায়ে বাড়ীর মালিক আব্দুস সালামকে আটক করা হয়। উদ্ধারকৃত পিস্তলসহ আসামীকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।


অপরদিকে, খুলনা ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক ইমরান উল্লাহ সরকার, পিবিজিএমএস জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত আনু: সাড়ে ৯ টার সময় বেনাপোল পোর্ট থানাধীন উত্তর বারপোতা গ্রামস্থ পাবলা তলা ব্রীজের উপর হতে ৮৯ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ইউনুস আলীকে আটক করতে সক্ষম হয়। আটককৃত আসামী ও মাদকদ্রব্য বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। 

এ বিষয়ে বেনাপোল পোর্ট থানার ডিউটি অফিসার (এএসআই) দেলোয়ার হোসেন জানান, বিজিবি’র সোপর্দকৃত আসামী ইউনুছ আলীকে বৃহস্পতিবার সকালে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে এবং আব্দুস সালামকে শুক্রবার সকালে প্রেরণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫