আওয়ামীলীগ সরকার দারিদ্যের হার কমিয়ে জনগণের জীবন-মানের উন্নয়ন ঘটিয়েছেন ............. শেখ আফিল উদ্দিন এমপি

শরিফুল ইসলাম, বেনাপোল : একাদশ জাতীয় নির্বাচনে ৮৫ যশোর ১(শার্শ) আসনে টানা তৃতীয় মেয়াদে আবারো বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হয়ে নিজ নির্বাচনী এলাকার ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভার পথ সভায় শেখ আফিল উদ্দিন এমপি বলেন, দেশব্যাপী আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বিজয়ের একটিই কারণ গত ১০ বছরের উন্নয়ন। বিগত ১০ বছরে আওয়ামীলীগ সরকারের প্রধান মন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে নিরলস পরিশ্রমের মাধ্যমে দারিদ্যের হার কমিয়ে জনগণের জীবন-মানের উন্নয়ন ঘটিয়েছেন। মঙ্গলবার দিনব্যাপী শার্শা উপজেলার সকল জনগণের সাথে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে খন্ডখন্ড পথসভায় একথা বলেন তিনি।

এসময় সাংসদ শেখ আফিল উদ্দিন বলেন, এখনকার মানুষ কথায় নয়, কাজে বিশ^াষী। ২০০৮ সাল পূর্ব সময়ে এ উপজেলাসহ গোটা দেশ ছিল অনুন্নত, অবহেলিত, সন্ত্রাস ও মাদকের অভয়ারণ্য। যা ২০০৮ পরবর্তী সময়ে আওয়ামীলীগ রাষ্ট্রীয় ক্ষমতায় আসলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক আগ্রহে পুরো বাংলাদেশ এখন উন্নয়ন ও শান্তির রোল মডেল। তাই, এবারের নির্বাচনে নৌকার পক্ষে দেশে যে গণজোয়ার সৃষ্টি হয়েছিল তা ১৯৭০ সালের নির্বাচনের পর আর কখনো দেখা যায়নি।

তিনি বলেন, আওয়ামীলীগের এই ভোট ব্যাংক ধরে রাখতে। মনে রাখতে হবে, আওয়ামী লীগ গণমানুষের দল। এ সংগঠন জাতির যেকোন দুর্দিনে পাশে থেকে জনবান্ধব ভূমিকা রেখে আসছে। তাই দলমত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষের সাথে বুকে বুক বেধে সরকারের চলমান উন্নয়নকে আরো সামনের দিকে নিয়ে যেতে হবে। বিজয়ের উল্লাসে কেউ যাতে কোনো ধরনের বাড়াবাড়ি না করে ও প্রতিপক্ষের ওপর কোনো ধরনের প্রতিহিংসামূলক কোনো কিছু না করে তার জন্য সবাইকে সজাগ থাকতে হবে। এবারের নির্বাচনে মানুষ উন্নয়নের পক্ষে ভোট দিয়েছে। তাই, কেউ অবাধ্য হয়ে কাউকে আঘাত করলে তা সহ্য করা হবেনা।

উক্ত শুভেচ্ছা সফরে সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যুগ্ম সম্পাদক আলহাজ¦ সালেহ আহমেদ মিন্টু, সাংগঠনিক সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও যশোর জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোয়ারাব হোসেন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারণ সম্পাদক ইকবল হোসেন রাসেল প্রমুখ।

স্ব-স্ব এলাকায় উপস্থিত ছিলেন বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ¦ এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, আওয়ামীলীগের সভাপতি তাহাজ্জেল হোসেন ভোলা, সাধারণ সম্পাদক সাইদুজ্জামান শহীদ, পুটখালী ইউপি চেয়ারম্যান হাদিউজ্জামান, আওয়ামীলীগের সভাপতি গফফার সরদার, সাধারন সম্পাদক আবুল হোসেন, গোগা ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি  আলহাজ¦ আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, কায়বা ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি হাসান ফিরোজ আহমেদ টিংকু, সাধারন সম্পাদক শরিফুল ইসলাম, বাগআঁচড়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইলিয়াছ কবির বকুল, সভাপতি ইঞ্জিনিয়ার আবুল কালাম আযাদ, উলাশী ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ আয়নাল হক, শার্শা সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, আওয়ামীলীগের সভাপতি কাওসার আলী, সাধারন সম্পাদক আলহাজ¦ মুরাদ হোসেন, নিজামপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আযাদ, আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওহাব, সাধারন সম্পাদক নাসির উদ্দিন তরফদার, ডিহি ইউপি চেয়ারম্যান হোসেন আলী, সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, লক্ষণপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারা বেগম, আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামছুর রহমান, সাধারণ সম্পাদক কামাল চেয়ারম্যান, বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, বেনাপোল পৌর আওয়ামীলীগের সহ সভাপতি আলী কদর সাগর, যুগ্ম সম্পাদক মহাতাপ উদ্দিন, আরিফুজ্জামান ভাদু, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান ঘ্যানা, শার্শা উপজেলা বাস্তহারালীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেন, ছাত্রলীগের সভাপতি আল মামুন জেয়াদ্দার, সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫