শার্শা’র সকল শিশুকে সু-শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে চাই........ শেখ আফিল উদ্দিন এমপি

শরিফুল ইসলাম, বেনাপোল : ৮৫ যশোর-১(শার্শা)’র সাংসদ আলহাজ¦ শেখ আফিল উদ্দিন বলেন, শার্শা উপজেলার একটি শিশুও যাতে সু-শিক্ষার আলো থেকে ঝরে না যায় সেজন্য সমাজের সবচেয়ে বিবেকবান মানুষ শিক্ষকদের আরো আন্তরিক হতে হবে। মনে রাখতে হবে, শার্শার একটি শিশুও যদি সুশিক্ষার অভাবে ঝরে যায় তাহলে সমস্ত শিক্ষকজাতি কলঙ্কিত হবে। হেরে যাবে শার্শাবাসী। সেসাথে হেরে যাবে আমার সোনার বাংলাদেশ। রবিবার দিনব্যাপী দু’দফায় শার্শা উপজেলা পরিষদের অডিটোরিয়াম ভবনে অনুষ্ঠিত শিক্ষার মানোন্নয়নে প্রতিষ্ঠান প্রধান ও পরিচালনা পরিষদের সদস্যদের নিয়ে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে একথা বলেন তিনি।

শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পূলক কুমার মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মত বিনিময় সভায় শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, আমি আমার নির্বাচনী এলাকা শার্শা’র সকল শিশুকে সু-শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে চাই। এজন্য পূর্ব পরিকল্পিতভাবে আমার এমপি জীবনের দীর্ঘ ১০ বছর শিক্ষার জন্য কাজ করে চলেছি এবং ভবিষ্যৎ যা করনীয় তা এলাকার সকল শিক্ষক-শিক্ষিকা ও পরিচালনা পরিষদের সদস্যদের উপদেশ নিয়েই আমি তা বাস্তবায়ন করতে চাই।

এসময় সাংসদ শেখ আফিল উদ্দিন আরো বলেন, শার্শা উপজেলার সকল শিশুকে মানুষের মতো মানুষ হিসেবে গড়ে তুলতে পারলেই আমার এমপি জীবন স্বার্থক হবে। অন্যদিকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ তথা একই স্বপ্নে স্বপ্নদ্রষ্ঠা প্রধান মন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রায় এদেশ একদিন বিশে^র বুকে মাথা উঁচু করে আসন অলঙ্কৃত করবে।

শার্শা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাফিজুর রহমান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত উক্ত মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু ও সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান।

এসময় আরো বক্তব্য রাখেন বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা শাহানা পারভীন।

এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব সালেহ আহমেদ মিন্টু, সাংগঠনিক সস্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, কোষাধ্যক্ষ আলহাজ্ব ওয়াহিদুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন, বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, বাগ আঁচড়া ইউপি চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল, পুটখালী ইউপি চেয়ারম্যান হাদিউজ্জামান, বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, কায়বা ইউপি চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকু, নিজামপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আযাদ ও ডিহি ইউপি চেয়ারম্যান হোসেন আলীসহ অত্র উপজেলার ৩৬টি মাধ্যমিক বিদ্যালয়, ৩৩টি মাদ্রাসা ও ১০টি কলেজের প্রধান শিক্ষকসহ পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetv24@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫