[X]
loading...

বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের স্টুডেন্টস ক্যাবিনেট নির্বাচন ২০১৯ অনুষ্ঠিত

সাহাবুদ্দিন আহমেদ, বেনাপোল প্রতিনিধি : বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের স্টুডেন্টস ক্যাবিনেট নির্বাচন ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। ব্যাপক উৎসব মুখর পরিবেশে বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ১১টা পর্যন্ত অত্র বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা সুশৃঙ্খলতার সহিত লাইনবদ্ধ হয়ে ভোটাধিকার প্রয়োগ করে। পরে ভোট গণনা শেষে বেলা তিনটার সময় ফলাফল ঘোষণা করে অত্র বিদ্যালয়ের ছাত্র ও উক্ত নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার তাসিন হোসেন।

এ নির্বাচনে ২৪ জন প্রতিদ্বন্দী প্রার্থীর মধ্যে ৮জনকে বিজয়ী ঘোষণা করা হয়।

বিজয়ীরা হলো- অত্র বিদ্যালয়ের শিক্ষিকা ইয়াসমিন আক্তারের ছেলে ৭ম শ্রেণীর ছাত্র ইমদাদুল ইসলাম আপন। তার প্রাপ্ত ভোট ৩৪৪। সাংবাদিক শেখ কাজিম উদ্দিন ও পৌর কাউন্সিলর কামরুন নাহার আন্নার ছেলে ৯ম শ্রেণীর ছাত্র শেখ কিরণ। তার প্রাপ্ত ভোট ২৯২। ১০-ম শ্রেণীর ছাত্র আল আমিন। তার প্রাপ্ত ভোট ২৫২। ৮ম শ্রেণীর ছাত্রী জান্নাতুল ফেরদৌসী মিম। তার প্রাপ্ত ভোট ২৪৮। ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী সানজিদা জেরিন। তার প্রাপ্ত ভোট ২২৫। ১০ম শ্রেণীর ছাত্রী আফরোজা আক্তার। তার প্রাপ্ত ভোট ২০৩। ৯ম শ্রেণীর ছাত্র জাহিদুল ইসলাম। তার প্রাপ্ত ভোট ১৯২। ৭ম শ্রেণীর ছাত্রী তাসমিম সুলতানা। তার প্রাপ্ত ভোট ১৯১।

নির্বাচনে প্রতিদ্বন্দিতাকারি অন্যান্য প্রার্থীরা হলো- অত্র বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী সেতু আক্তার, এহসানুল হক, সুরাইয়া ইয়াসমিন, ৭ম শ্রেণীর শিক্ষার্থী সুরাইয়া ইয়াসমিন, আব্দুল হাকিম, ৮ম শ্রেণীর শিক্ষার্থী আহসানুর রহমান ইমন, ফারদিন ফোয়াদ, সুরাইয়া আক্তার, ৯ম শ্রেণীর শিক্ষার্থী জাহিদুল ইসলাম, মাহাবুর হাসান, তানজিয়া খাতুন, ফারজানা আক্তার, তাহমিদ জামান, নুসরাত জামান, আজিম, নাফিজ সাদিক, ১০ম শ্রেণীর শিক্ষার্থী রিয়াত হোসেন ও রেজানুল ইসলাম।  

এ বিষয়ে বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ২০১৯’র প্রধান নির্বাচন কমিশনার তাসিন বলে, বৃহস্পতিবার সকাল থেকে উৎসব মুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোন অনিয়ম হয়নি। ছাত্রছাত্রীরা অনেক মজা উপভোগ করেছে।

এসময় বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জুলফিকার আলী বলেন, দেশব্যাপী একযোগে মাধ্যমিক বিদ্যালয় ও দাখিল মাদ্রাসার স্টুডেন্টস ক্যাবিনেট নির্বাচন ২০১৯’র সাথে বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের স্টুডেন্টস ক্যাবিনেট নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচন ভবিষৎ উন্নয়নমুখী বাংলাদেশ গড়তে ব্যাপক সহায়ক হবে বলে জানান তিনি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫