[X]
loading...

১০ম বাংলাদেশ ও তৃতীয় সেনসো স্কাউট জাম্বুরী উপলক্ষ্যে ভারতীয় স্কাউটসের প্রতিনিধি দল বেনাপোল দিয়ে বাংলাদেশে প্রবেশ করেছেন

মিজানুর রহমান, বেনাপোল থেকে : ভারতের বিভিন্ন প্রদেশ থেকে ২২১ সদস্যের একটি স্কাউট দল বাংলাদেশে এসেছেন। বাংলাদেশ সরকারের আমন্ত্রণে বৃহস্পতিবার (৭ মার্চ) বেলা ১১টায় ১০ম বাংলাদেশ ও তৃতীয় সেনসো স্কাউট জাম্বুরী উপলক্ষ্যে তারা পাসপোর্টের আনুষ্ঠানিকতা শেষ করে ভারতের হরিদাসপুর চেকপোস্ট হয়ে বেনাপোল চেকপোস্টে প্রবেশ করেন।

এর আগে প্রতিনিধি দলটি বেনাপোল চেকপোস্ট নোম্যান্সল্যান্ডে পৌঁছালে শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পুলক কুমার মন্ডল ও বাংলাদেশ স্কাউটের যশোর শাখার সহকারী পরিচালক শেখ ছালমা আক্তারসহ বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটস দল তাদের ফুল দিয়ে অভ্যর্থনা জানান। পরে বিশেষ নিরাপত্তার মধ্য দিয়ে বেনাপোল থেকে ঢাকার উদ্দেশে নেওয়া হয়।

ভারতীয় স্কাউট টিমের দলনেতা অনুপ সরকার বলেন, ভারতের বিভিন্ন প্রদেশের ২২১ জন স্কাউটস সদস্য নিয়ে ঢাকার উদ্দেশে এসেছেন। ঢাকার গাজীপুরে সার্কভুক্ত বিভিন্ন দেশ থেকে স্কাউট টিমের সদস্যরাও সেখানে থাকবেন। এতে শিক্ষার্থীরা যেমন জ্ঞান অর্জন করতে পারবে তেমনি সার্কভুক্ত দেশগুলোর পরস্পরের মধ্যে সোহার্দ্যপূর্ণ বন্ধুত্ব সম্পর্ক আরও জোরদার হবে বলে জানান তিনি।

বাংলাদেশ স্কাউটের যশোর শাখার সহকারী পরিচালক শেখ ছালমা বলেন, আগামী ১৪ মার্চ পর্যন্ত স্কাউটসের প্রতিনিধিরা বাংলাদেশে অবস্থান করবেন। পরে তারা নিজ নিজ দেশে ফিরবেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

বৈশিষ্ট্যযুক্ত পোস্ট

সিজারে পুরুষ কেন ? সিজারে পুরুষের কাজ কি?

সিজারে পুরুষ কেন ? সিজারে পুরুষের কাজ কি? বাংলাদেশে কি নারী গাইনি ডাক্তারের এতই অভাব, যা পুরুষ ডাক্তার  দ্বারা অপারেশন করতে বাধ্য হচ্ছেন?...

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫