[X]
loading...

বেনাপোল বাজার কমিটির আহবায়ক আজু হাজী, যুগ্ম আহবায়ক বজলু চেয়ারম্যান

শেখ কাজিম উদ্দিন : প্রায় তিন যুগ পর বেনাপোল বাজার ব্যবসায়ী সমিতির সাবেকী কমিটিকে ভেঙ্গে নতুন আহবায়ক কমিটি গঠিত হয়েছে। শুক্রবার বেলা ১০ টার সময় বেনাপোল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে এক জরুরী সভার মাধ্যমে এ পুরাতন কমিটিকে ভেঙে আহবায়ক কমিটি গঠণ করা হয়। উক্ত আহবায়ক কমিটিতে বাজার কমিটির সাবেক সভাপতি আলহাজ¦ আজিজুর রহমান আজুকে আহবায়ক ও ৪নং বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ বজলুর রহমানকে যুগ্ম আহবায়ক করে ১১ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠণ করা হয়।

আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাজার ব্যবসায়ী মিজানুর রহমান, রেজাউল করিম, আব্দুস সাত্তার, শাহজালাল মন্টু, সাইদুর রহমান, সাগর মিয়া, আলাউদ্দিন, মনিরুল ইসলাম ও মুক্তার আলী।

প্রায় তিন যুগ পরে বেনাপোল বাজার ব্যবসায়ী কমিটির নতুন এ উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন বিভিন্ন রাজনৈতিক, ব্যবসায়ীক ও সামাজিক ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, প্রায় তিন যুগ ধরে বেনাপোল পৌর মেয়রের মামা আব্দুল ওয়াহেদ দুদু বিনা নির্বাচনে বেনাপোল বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদকের পদ দখল করে থাকায় অতিষ্ঠ হয়ে সাধারণ ব্যবসায়ীরা এ আহবায়ক কমিটির প্রতিফলন ঘটায় বলে জানালেন নব-গঠিত আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক আলহাজ¦ বজলুর রহমান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫