বেনাপোলে ৮কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা

বেনাপোল : বেনাপোলের রঘুনাথপুর সীমান্ত থেকে ৮কেজি গাঁজাসহ সাদেক (২৫)ও ওমর আলী (৪০)নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। শনিবার সকালে বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমানের নেতৃত্বে স্থানীয় জনতা রঘুনাথপুর গ্রাম থেকে তাদেরকে আটক করে পোর্ট থানা পুলিশে সোপর্দ করেন।
 
আটক সাদেক বেনাপোল পোর্ট থানার রঘুনাথপুর গ্রামের ওসমান আলীর ছেলে এবং ওমর আলী একই গ্রামের মোহর আলীর ছেলে।
 
এ বিষয়ে বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, দীর্ঘদিন যাবত অত্র ইউনিয়নের রঘুনাথপুর ও ঘিবা সীমান্ত দিয়ে কয়েকটি মাদককারবারী চক্র ভারত থেকে মরণঘাতী মাদক এনে দেশের অভ্যন্তরে বিক্রি করে যুব সমাজকে ধ্বংশ করছে। যা প্রতিরোধ করতে পুলিশ বিজিবিসহ দেশের বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীর সাথে একাত্মতা প্রকাশ করে অত্র এলাকার মানুষকে সচেতন করে এলাকাবাসীর সহযোগিতায় এই মাদকের চালানসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশে খবর দেওয়া হয়। পরে বেনাপোল পোর্ট থানার এসআই লতিফ ও জাকির হোসেনের নেতৃত্বে এএসআই শাহীন ও রবিউল হোসেন তাদেরকে ঘটনাস্থল থেকে থানায় এনে মাদক আইনে মামলার ব্যবস্থা করেন।
 
আটকের বিষয়টি বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্য(ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। রবিবার সকালে তাদেরকে যশোর আদালতে প্রেরণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

loading...
অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫