[X]
loading...

বেনাপোলে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছেন র‌্যাব

শেখ কাজিম উদ্দিন : বেনাপোলের শাখারীপোতা এলাকা থেকে ১২৫ বোতল ফেন্সিডিলসহ আবু সালাম (১৯) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছেন র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন(র‌্যাব) সদস্যরা। বৃহস্পতিবার(২৩ মে) বিকেলে বেনাপোল পোর্ট থানার শাখারীপোতা এলাকার ভোলা মিয়ার চাতাল সংলগ্ন জমিনের পূর্ব পাশে অভিযান চালিয়ে এ ফেন্সিডিলের চালানসহ মাদক কারবারিকে আটক করা হয়েছে বলে জানালেন র‌্যাব সদস্যরা।

আটককৃত সালাম বেনাপোল পোর্ট থানার পোড়াবাড়ী নারানপুর গ্রামের জয়নালের ছেলে।

এ বিষয়ে র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ ছুরত আলম জানান গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানাধীন শাখারীপোতা সাকিনস্থ শাখারীপোতা বাজারের উত্তর পাশে জনৈক ভোলা মিয়ার চাতাল সংলগ্ন জমিনের পূর্ব পাশে অভিযান পরিচালনা করে কুখ্যাত মাদক ব্যবসায়ী আবু সালাম (১৯) কে  ১২৫ বোতল ফেন্সিডিলসহ হাতে-নাতে আটক করা হয়েছে। প্রথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবত গোপনে মাদক ব্যবসা করে বলে সিকার করেছে। পরে আটককৃতের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।


এ বিষয়ে বেনাপোল পোর্ট থানার ডউিটি অফিসার এএসআই রায়হান বলেন, র‌্যাব সদস্যরা মামলা দিয়ে আটককৃত আসামীকে থানায় সোপর্দ করেছেন। শুক্রবার সকালে তাকে যশোর আদালতে প্রেরণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫