[X]
loading...

বেনাপোলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে পলিথিত ব্যাগ জব্দ

শেখ কাজিম উদ্দিন : বেনাপোলে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য সামগ্রী রাখায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দু’দোকানদ্বরকে জরিমানাসহ বিপুল পরিমাণের নিষিদ্ধ ঘোষিত পলিথিত ব্যাগ জব্দ করে আগুণে পোড়ালেন শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পূলক কুমার মন্ডল।

বৃহস্পতিবার দুপুরে(২৩ মে) বেনাপোল বাজারের বাহদুরপুর মোড়স্থ্য রাজ বেকারীর মিষ্টিতে মাছি এবং কবির ট্রেডার্সে মানুষের খাদ্যের পাশে পশুর খাদ্য মিলে থাকায় রাজ বেকারীকে এক হাজার টাকা এবং কবির ট্রেডার্সকে তিন হাজার টাকা জরিমানা করা হয়। এসময় দু’দোকান থেকে বিপুল পরিমাণের নিষিদ্ধ ঘোষিত পলিথিন ব্যাগ জব্দ করে শত মানুষের ভিড়ে আগুণে পোড়ালেন ভ্রাম্যমান আদালত পরিচালনাকারি ম্যাজিস্ট্রেট(ইউএনও) পুলক কুমার মন্ডল।

এসময় তিনি বলেন, বৃহস্পতিবার দুপুরে শার্শা উপজেলার বেনাপোল বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ ও পণ্যের পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইন-২০১০ এর উপর বিভিন্ন দোকানে মোবাইল কোর্ট পরিচালনা ও জরিমানা করা হয়েছে। ব্যবসায়ীরা সংশোধন না হওয়া পর্যন্ত ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ¦ বজলুর রহমান, পৌরসভার স্যানিটারি ও নিরাপদ খাদ্য পরিদর্শক রাশিদা খাতুন, পোর্ট থানা পুলিশ ও উপজেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫