[X]
loading...

বেনাপোলে পাসপোর্ট যাত্রীর কাছ ঘুষ চাওয়ার প্রতিবাদ করায় সাংবাদিক লাঞ্চিত

শেখ কাজিম উদ্দিন, বেনাপোলে পাসপোর্ট যাত্রীর কাছে ঘুষ চাওয়ার প্রতিবাদ করায় নজরুল ইসলাম নামে স্থানীয় এক সাংবাদিককে লাঞ্চিত করেছে আর্মস পুলিশ। বুধবার বিকেলে বেনাপোল আর্ন্তজাতিক প্যাসেঞ্জার টার্মিনালের কাস্টমস চেকপোস্টে এ ঘটনা ঘটে।

জানাযায়, বুধবার বিকেলে ভারত থেকে মুকুল নামে এক পাসপোর্ট যাত্রী বাংলাদেশে আসছিলেন। তার পাসপোর্ট নং জেড-৫০৮১৪৫৩। তিনি বেনাপোল আর্ন্তজাতিক প্যাসেঞ্জার টার্মিনালের ভিতর অবস্থিত কাস্টমস চেকপোস্টে আসলে তার কেনাকাটা দেখে এক হাজার টাকা ঘুষ দাবি করেন সেখানে নিরাপত্তার দ্বায়িত্বে থাকা আর্মস পুলিশের সদস্য নাঈম ইসলাম ও প্রিন্স খন্দকার। এসময় সেখানে উপস্থিত থাকা দৈনিক ঢাকার ডাক পত্রিকার স্থানীয় প্রতিনিধি নজরুল ইসলাম প্রতিবাদ করায় ক্ষেপে যান উক্ত পুলিশ সদস্যদ্বয়। এক পর্যায়ে উক্ত সংবাদ কর্মীকে পিটিয়ে জখম করেন। এসময় স্থানীয় অন্যান্য সংবাদ কর্মিরা প্রতিবাদ জানালে ইমিগ্রেশন পুলিশের অফিসার ইনচার্য(ওসি) আবুল বাশারের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে।

এ বিষয়ে বেনাপোল ইমিগ্রেশনের অফিসার ইনচার্য(ওসি) আবুল বাশার দু:খ প্রকাশ করে বলেন ঘটনাটি নিয়ে আগামী তিন দিনের মধ্যে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে বেনাপোল বন্দর প্রেসক্লাবে এক প্রতিবাদ সভা করেছেন সংবাদকর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

বৈশিষ্ট্যযুক্ত পোস্ট

সিজারে পুরুষ কেন ? সিজারে পুরুষের কাজ কি?

সিজারে পুরুষ কেন ? সিজারে পুরুষের কাজ কি? বাংলাদেশে কি নারী গাইনি ডাক্তারের এতই অভাব, যা পুরুষ ডাক্তার  দ্বারা অপারেশন করতে বাধ্য হচ্ছেন?...

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫