[X]
loading...

বেনাপোল ইউনিয়নের ৫ ও ৬ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সাহাবুদ্দিন আহমেদ, বেনাপোল : বেনাপোল ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভার সিদ্ধান্ত মোতাবেক ৫ ও ৬ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে বেনাপোল ইউনিয়নের গয়ড়া বট তলার মোড় ও মাদ্রাসা প্রাঙ্গণে এ সম্মেলন দুটি অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানের পূর্বে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

বেনাপোল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তাহাজ্জেল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুজ্জামান শহীদের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ¦ বজলুর রহমান।

উক্ত সম্মেলনে ৫নং গয়ড়া ওয়ার্ডে নূর ইসলাম, কামাল হোসেন, কওছার আলী ও ইয়ানুর রহমান সভাপতি পদে এবং মতিয়ার রহমান, সামছুর রহমান, নূর ইসলাম ও মিয়ারাজ হোসেন সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করেন। এছাড়া ৬নং গয়ড়া ওয়ার্ডে জালাল হোসে, সিরাজুল ইসলাম ও ফজেল মোড়ল সভাপতি পদে এবং আনিছুর রহমান ও আহাদ আলী সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করেন।

উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনে আওয়ামীলীগের নেতৃবৃন্দ আওয়ামীলীগের গঠনতন্ত্র, হাইব্রীড আওয়ামীলীগ থেকে দূরে থাকা ও দলের দূর্দিনের সময়ে যেসকল নেতা-কর্মীরা আওয়ামীলীগের সাথে ছিলেন তাদেরকে নিয়ে আলোচনা করেন। বলেন, এ ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে নব্য গঠিত কমিটিতে কেবল মাত্র পোড় খাওয়া নেতা-কর্মীরা পদ-পদবী বহন করবে। কোনভাবেই যাতে সুবিধাভোগীসহ আওয়ামীলীগ সাজা হাইব্রীডরা পদ-পদবী না পায় সেদিকে খেয়াল রাখতে হবে। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫