[X]
loading...

বেনাপোলে সড়ক দূর্ঘটনায় ট্রান্সপোর্ট ব্যবসায়ী নেদু হাজী নিহত

শেখ কাজিম উদ্দিন : বেনাপোলে সড়ক দূর্ঘনায় শাহাদৎ হোসেন ওরফে নেদু হাজী (৫৫) নামে এক ট্রান্সপোর্ট ব্যবসায়ীর মৃত্যু হয়েছে (ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। সদা মিষ্টভাষী নেদু হাজীর মৃত্যুতে বেনাপোল এলাকায় শোকের মাতম বিরাজ করছে।

বুধবার (১৯ জুন) বেলা সাড়ে ১১টার দিকে তিনি আমড়াখালী বিজিবি চেকপোস্ট এলাকা থেকে মটর সাইকেল যোগে বাড়ির উদ্দেশ্যে ফেরার পথে গ্রীন লাইন পরিবহনের একটি বাসের ধাক্কায় মর্মান্তিকভাবে নিহত হন। পরিবহনটির নং-ঢাকা মেট্রো-ব-১১-৩৪০৪।

নিহত শাহাদৎ হোসেন নেদু বেনাপোল পোর্ট থানার নামাজ গ্রামের হাজী আব্দুস ছাত্তারের ছেলে এবং বেনাপোলের বিশিষ্ঠ ব্যবসায়ীক প্রতিষ্ঠান শাহাদৎ ট্রান্সপোর্ট এজেন্সীর সত্ত্বাধিকারী।

এ বিষয়ে বেনাপোল পোর্ট থানার এসআই আব্দুল লতিফ জানান, বেনাপোলের বিশিষ্ঠ ট্রান্সপোর্ট ব্যবসায়ী শাহাদৎ হোসেন নেদু বুধবার বেলা সাড়ে এগারোটার দিকে আমড়াখালী বিজিবি চেকপোস্টের পাশে নিজ গোডাউনের কাজ শেষ করে মোটর সাইকেল চালিয়ে বেনাপোলের দিকে ফিরছিলেন। এসময় বেনাপোল থেকে ঢাকাগামী গ্রীনলাইন পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথিমধ্যে তিনি মারা যান। ঘাতক বাসটিকে আটক করে থানায় নেওয়া হয়েছে এবং বাস চালককে আটকের চেষ্টা চলছে। এছাড়া নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হসপাতালে নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

বৈশিষ্ট্যযুক্ত পোস্ট

সিজারে পুরুষ কেন ? সিজারে পুরুষের কাজ কি?

সিজারে পুরুষ কেন ? সিজারে পুরুষের কাজ কি? বাংলাদেশে কি নারী গাইনি ডাক্তারের এতই অভাব, যা পুরুষ ডাক্তার  দ্বারা অপারেশন করতে বাধ্য হচ্ছেন?...

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫