[X]
loading...

শার্শা উপজেলা আইন-শৃঙ্খলা ও চোরাচালান নিরোধ কমিটির মাসিক সভা

শেখ কাজিম উদ্দিন : শার্শা উপজেলা আইন-শৃঙ্খলা কমিটি ও চোরাচালান নিরোধ কমিটি’র মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮ জুলাই) বেলা ১০ টার সময় শার্শা উপজেলা প্রশাসনিক ভবনের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার(ভূমি) মৌসুমী জেরিন কান্তা, উপজেলা কৃষি কর্মকর্তা তরুণ কুমার বালা, সিনিয়র মৎস্য কর্মকর্তা আবুল হাসান, উপজেলা শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা রবিউল ইসলাম, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফার হোসেন, শার্শা থানার অফিসার ইনচার্য(ওসি) এম মশিউর রহমান, মহিলা ভাইচ চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, নিজামপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আযাদ, বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ¦ বজলুর রহমান, ফায়ার সার্ভিস কর্মকর্তা তৌহিদুর রহমান, আনসার ও ভিডিপি কর্মকর্তা শ্যামা প্রসাদ অধিকারীসহ উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধি এবং বিজিবি সদস্যরা।

এ সময় কর্মকর্তারা বাল্য বিবাহ প্রতিরোধে বিবিধ গুরুত্বপূর্ণ আলোচনা করেন। বলেন, কেউ বাল্য বিবাহ করে পালাইয়া থাকলেও তার ব্যবস্থা দুই বছর পর্যন্ত নেওয়া হবে। এছাড়া ভেজাল খাদ্যদ্রব্য, ইটভাটার মাটি নিতে রাস্তা নষ্ট করা, অবৈধ বালু উত্তোলন, চোর ডাকাত এবং দুস্কৃতকারীদের হাত থেকে রক্ষা পেতে ব্যবসা প্রতিষ্ঠানে সিসি ক্যামেরা স্থাপন ও মাদক কারবারিদের নিয়ে বিষদ আলোচনা করা হয়।

আলোচকরা আরো বলেন, জনস্বাস্থ্য ঠিক রাখতে ময়লা আবর্জনা ও বর্জ্য পদার্থ নির্দিষ্ট জায়গায় ফেলতে হবে। এছাড়া অচিরেই মোবাইল কোর্টের মাধ্যমে ফুটপথগুলো জনসাধারণেরণের জন্য অবমুক্ত করার বিষয়েও পদক্ষেপ গ্রহনের সিদ্ধান্ত ব্যক্ত করা হয়।a

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫