[X]
loading...

বেনাপোলের বড়আঁচড়া ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

শেখ কাজিম উদ্দিন : বেনাপোল পৌর আওয়ামীলীগের বর্ধিত সভার সিদ্ধান্ত মোতাবেক বড়আঁচড়া ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে বেনাপোল পৌর এলাকার বড়আঁচড়া হযরত আবুবকর সিদ্দিক(রাঃ) দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে বর্ণাঢ্য র‌্যালী সহকারে উৎসবমুখর পরিবেশে উক্ত সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

বড়আঁচড়া ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসরাইল সরদারের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের প্রথমার্ধ অনুষ্ঠিত হয়।

দ্বিতীয়ার্ধে বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ¦ এনামুল হক মুকুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ¦ নাসির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ নুরুজ্জামান।

এসময় সভাপতি পদে আলহাজ¦ আবু সাঈদ ও ফজলুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে এককভাবে রকিব উদ্দিন মোল্লা প্রতিদ্বন্দিতা করেন।

উক্ত অনুষ্ঠানে নেতৃবৃন্দ বলেন, এই ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে অনেক যোগ্য প্রার্থী তাদের যোগ্যতার মাপকাঠি দিয়ে বিভিন্ন পদে প্রতিদ্বন্দিতা করছেন দেখে খুব ভালো লাগছে। এখানে  যোগ্যতার মাপকাঠিতে সংগঠন যাকে মনোনীত করবেন সেই আসবেন নেতৃত্বের প্রধান কিছু স্তরে। তবে, উক্ত কমিটির প্রতিদ্বন্দি প্রার্থীতায় যারা মনোনীত হতে পারলেন না, তারা ভাববেন না যে আপনারা অযোগ্য কর্মী। এঁদেরকে সুযোগ-সুবিধা বুঝে আগামীতে গঠিত পৌর ও উপজেলা আওয়ামীলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনে স্থান দেওয়া হবে। তবে কোন অবস্থাতেই হাইব্রিড আওয়ামীলীগসহ দলের সুযোগ সুবিধা ভোগ করে যারা সংগঠনের সাথে বেঈমানী করেছে তারা উক্ত কমিটিসহ উপরের কোন কমিটিতে স্থান পাবে না। এখানে কেবল  যোগ্যতানুসারে পোড় খাওয়া আওয়ামীলীগের কর্মীরাই দলের পদ-পদবীতে স্থান পাবে।

এসময় নেতৃবৃন্দ আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে  আওয়ামীলীগ এই বাংলাকে পরাধীনতা থেকে মুক্ত করে লাল সবুজের বাংলাদেশ গড়েছেন। তাই, এদেশের প্রতি আওয়ামীলীগের দরদ অনেক বেশি। এজন্য বাংলাদেশের নেতৃত্ব কেবল আওয়ামীলীগ দেবে। ইতিমধ্যে জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় এসে দলমত নির্বিশেষ দেশের উন্নয়নে আমূল পরিবর্তণ এনেছেন এবং দেশের জন্য এখনও কাজ করে যাচ্ছেন। একশ বছরের টার্গেট নিয়ে প্রধাণ মন্ত্রী শেখ হাসিনা দেশকে ঢেলে সাজানোর পরিকল্পনা করেছেন। তাই আমাদেরকেও সূদূর প্রসারী চিন্তাভাবনা করে ওয়ার্ড কমিটিসহ সকল কমিটি গঠণ করতে হবে।


এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও যশোর জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, বেনাপোল পৌর কাউন্সিলর কামরুন নাহার আন্না, বেনাপোল পৌর আওয়ামীলীগের সহ সভাপতি আলী কদর সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক মহাতাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলহাজ¦ মনিরুজ্জামান ঘেনা, প্রচার সম্পাদক আকবার আলী, আওয়ামীলীগ নেতা স্বপন, শাহজাহান আলী, সাবেক চেয়ারম্যান নওশের আলী, যুবলীগ নেতা ফারুখ হোসেন উজ্জল, জসীম উদ্দিন, সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেন, ছাত্রলীগের সভাপতি আল মামুন জোয়াদ্দার, সাধারণ সম্পাদক তৌহিদুর রহমানসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

বৈশিষ্ট্যযুক্ত পোস্ট

সিজারে পুরুষ কেন ? সিজারে পুরুষের কাজ কি?

সিজারে পুরুষ কেন ? সিজারে পুরুষের কাজ কি? বাংলাদেশে কি নারী গাইনি ডাক্তারের এতই অভাব, যা পুরুষ ডাক্তার  দ্বারা অপারেশন করতে বাধ্য হচ্ছেন?...

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫