[X]
loading...

বেনাপোল সীমান্তে ৩৭৩ বোতল ফেন্সিডিলসহ আটক-২

শেখ কাজিম উদ্দিন : বেনাপোলের সীমান্তের বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৩৭৩ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছেন বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

শনিবার রাতে বেনাপোল সীমান্তের বড়আঁচড়া এলাকা থেকে ৩৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে বলে জানালেন বিজিবি সদস্যরা। তবে এসময় কোন পাঁচারকারিকে আটক করা সম্ভব হয়নি।

এবিষয়ে ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সেলিম রেজা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, চোরাকারবারিরা ভারত থেকে একটি ফেন্সিডিলের চালান নিয়ে বড়আঁচড়া সীমান্ত দিয়ে স্বদেশে ফিরছে। এমন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে সীমান্তের বড়আঁচড়া এলাকায় অভিযান চালিয়ে পরিত্যক্তবস্থায় ২৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। এসময় চোরাকারবারিরা বিজিবির উপস্থিতি টের পেয়ে ফেন্সিডিলের টোপলা ফেলে পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি। উদ্ধারকৃত ফেন্সিডিল যশোর হেড কোয়াটারে পাঠানো হবে বলেও জানান তিনি।

অপরদিকে, রবিবার সকালে দৌলতপুর বিওপি’র একটি টহল দল পুটখালী বালুর মাঠ এলাকা থেকে ৬৭ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ গাতিপাড়া গ্রামের মাদক ব্যবসায়ী রাবেয়া খাতুনের বসত বাড়ির ঘরের মেঝে খুড়ে ৪৯ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ রাবেয়া খাতুন রাবি(৫৪) কে আটক করেন।

এছাড়া পাঁচভুলোট বিওপি’র একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে অভয়বাস গ্রাম থেকে ৪ বোতল ফেন্সিডিলসহ আব্দুল্লাহ(২৩) নামের আরেক মাদক ব্যবসায়ীকে আটক করেছেন বলে জানালেন বিজিবি সদস্যরা।

এ বিষয়ে খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল ইমরান উল্লাহ সরকার বলেন গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর বিওপি’র একটি টহল দল রাবেয়ার নিজ বসত বাড়ির নির্মাণাধীন ঘরের মেঝে খুড়ে মাটির নিচে গর্ত করে রাখা ৪৯ বোতল ভারতীয় ফেনসিডিলসহ তাকে আটক করে। অপরদিকে পুটখালী বালুরমাঠ এলাকায় অভিযান চালিয়ে পরিত্যক্তবস্থায় ৬৭ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে। পরে পাঁচভুলোট বিওপি’র একটি টহল দল অভয়বাস গ্রাম হতে ৪ বোতল ফেন্সিডিলসহ আব্দুলাহকে আটক করে। পরে আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

আটককৃত রাবেয়া বেনাপোল পোর্ট থানার গাতিপাড়া গ্রামের মৃত আরাজুল ইসলামের স্ত্রী এবং আব্দুল্লাহ, অভয়বাস গ্রামের ফজর আলীর ছেলে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫