[X]
loading...

নৌ-পরিবহন মন্ত্রীর বেনাপোল বন্দর পরিদর্শণ

শেখ কাজিম উদ্দিন : বেনাপোল বন্দরের অবকাঠামগত উন্নয়ন ও বিবিধ সমস্যা মোকাবলায় পরিদর্শণ করলেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও বন্দরের উপদেষ্টা খালিদ মাহমুদ চৌধুরী।  মঙ্গলবার সকালে তিনি বেনাপোলে এসে পৌছালে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান স্থানীয় এমপি শেখ আফিল উদ্দিনের পক্ষ্যে উপজেলা চেয়ারম্যানসহ স্থানীয় আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

পরে তিনি বেনাপোল চেকপোস্ট কাস্টমস,  ইমিগ্রেশন ও নো-ম্যান্সল্যান্ড এলাকা পরিদর্শণ শেষে আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনাল ভবনে বন্দরের ১০ম মাসিক সভায় যোগদান করেন।

এসময় বন্দর কর্তৃপক্ষ কর্তৃক মাইকিংয়ের মাধ্যম সংবাদকর্মী প্রবেশে নিষেধাজ্ঞা জারি করায় প্রতিবাদে সংবাদ বর্জনসহ ৩০ মিনিট অনশন করেন স্থানীয় সংবাদকর্মীরা। এসময় বন্দর পরিচালকের অপসারণ দাবী করেন সাংবাদিক নেতৃবৃন্দ।

নৌ-পরিবহন মন্ত্রী বেনাপোলে পৌছালে যারা ফুলেল শুভেচ্ছা জানান, শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু,  সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যুগ্ম সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদারসহ স্থানীয় আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

স্থানীয় সাংবাদিকরা বলেন, দেশের সর্ব্ব বৃহৎ স্থলবন্দর  বেনাপোলকে নিয়ে বারংবার অনেক ষঢ়যন্ত্র করা হয়েছে। আমদানিকৃত পণ্য চুরি করে রাতারাতি আঙ্গুল ফুলে কলাগাছ হয়েছেন এ বন্দরের অধিকাংশ  কর্মকর্তা-কর্মচারি। পরে পণ্য চুরিকে শাক দিয়ে মাছ ঢাকার ন্যয় বন্দর অভ্যন্তরে আগুন জ্বালিয়ে নাটকীয়তার আশ্রয় নেয় বন্দর কর্তৃপক্ষ।  সংবাদ ককর্মিরা অহরহ ঘটনার কালের স্বাক্ষী রয়ে যায়। যে কারণে নতুন করে যাতে থলের বিড়াল বের হয়ে আসতে না পারে সে কারণে মন্ত্রীর বৈঠকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছেন বন্দর কর্তৃপক্ষ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫