[X]
loading...

শার্শার উলাশী ইউনিয়ন মহিলালীগ নেত্রী আশুরার পিতা ফরিদ মোড়লের মৃত্যুতে স্থানীয় এমপি শেখ আফিল উদ্দিনের শোক

ইমরান হোসেন, বেনাপোল : শার্শা’র উলাশী ইউনিয়ন মহিলালীগের নেত্রী আশুরা বেগমের পিতা ও বড় বাড়িয়া গ্রামের বিশিষ্ঠ সমাজ সেবক ফরিদ মোড়ল আর নেই। মঙ্গলবার দিবাগত রাতে তিনি বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে মারাগেছেন(ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখেগেছেন।

এদিকে মরহুমের মৃত্যুতে শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাতে মুষলধারার বৃষ্টিকে উপেক্ষা করে বুধবার বেলা ১১টার সময় আশুরা বেগমের বড়বাড়িয়া গ্রামস্থ্য বাড়িতে যান স্থানীয় এমপি আলহাজ্ব শেখ আফিল উদ্দিন। শোকাহত পরিবারকে শান্তনা দেন। জ্বানাযায় অংশগ্রহণ ও মরহুমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করেন।

পরে, মরহুমের গ্রামস্থ্য পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন হয়।

এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান,  যুগ্ম সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, যশোর জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ-উদ-দৌলা অলোক, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি ও যশোর জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, উলাশী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, বাগআঁচড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াছ কবির বকুল, কায়বা ইউপি চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকু, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদারসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সুধীবৃন্দরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫