[X]
loading...

শিশুরা যেমন মায়ের কোলে সুন্দর তেমনি হিন্দু-মুসলিম-বৈদ্ধ-খ্রীস্টান আওয়ামীলীগ শাসনামলে নিরাপদ ................. শেখ আফিল উদ্দিন এমপি

শেখ কাজিম উদ্দিন : যশোর-১(শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেন শিশুরা যেমন মায়ের কোলে সুন্দর থাকে তেমনি হিন্দু-মুসলিম-বৈদ্ধ-খ্রীস্টান আওয়ামীলীগ শাসনামলে নিরাপদ থাকে। সোমবার বেলা ৩টা থেকে কাঁদা-পানিকে উপক্ষো করে শার্শা উপজেলার দক্ষিণ এলাকার সকল শারদীয় দূর্গা পূজার মন্ডপ পরিদর্শণসহ সোনাতন ধর্মাবলম্বীদের সাথে কূশলাদী বিনিময় ও সার্বজনীন শারদীয় দূর্গাৎসবের আনন্দ ভাগাভাগি শেষে সকল পূজা মন্ডপে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

শার্শা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বৈদ্যনাথ দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত এসকল শারদীয় দূর্গা পূজার মঞ্চে শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, জামায়াত-বিএনপির শাসনামলে বাংলাদেশে পূজা উদযাপন হতো মাত্র ৯হাজার মন্দিরে আর আওয়ামীলীগ শাসনামলে পূজা উদযাপন হচ্ছে ৩০ হাজারের বেশি মন্দিরে। যেখানে প্রতিনিয়ত প্রশাসনসহ আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা সার্বক্ষণিক পাহারা দিয়ে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে সোনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গাৎসবকে সাফল্যমন্ডিত করতে সদা নিয়োজিত রয়েছে।

এসময় তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিলো অসাম্প্রদায়িক বাংলাদেশ নির্মাণের জন্য। যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করেছেন। এদেশে এখন হিন্দু, মুসলিম, বৈদ্ধ, খ্রীস্টান কেবল মাত্র সাম্প্রদায়িক ধর্মের মধ্যে আঁকড়ে না থেকে সার্বজনিন উৎসব পালন করছে। কাঁদা-মাটি আর রং তুলিতে যেমন কারিগররা দেবী দূর্গার প্রতিমাসহ অনেক দেব-দেবীর রুপ এঁকে দিয়েছেন তেমনি প্রধান মন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে বাস্তবে রুপান্তর করে চলেছেন। তার বাস্তব উদাহরণ আজকের সকল সম্প্রদায়ের মানুষ।

এসময় তিনি আরো বলেন, জামায়াত-বিএনপি শাসনামলে এদেশে কোন সুখ ছিলনা। চারিদিকে কেবল ক্ষুধার জন্য হা-হা-কার ছিলো। রাস্তাঘাট ছিলো বৃষ্টির সময় কাঁদা আর ক্ষরার সময় ধুলো। স্কুল, কলেজ-মাদ্রাসা ছিলো অনুন্নত। সেখানে আওয়ামীলীগ ক্ষমতায় এসে দেশের প্রায় সকল সমস্যাকে কাটিয়ে তুলেছে। ভালো কারিগররা যেমন তার সুন্দর মনের কারুকার্যে প্রতিমা বানান তেমনি ভালো রাষ্ট্র নায়ক হলে দেশের উন্নয়ন অবশ্যই সম্ভব। যা প্রধান মন্ত্রী শেখ হাসিনার মধ্যে ছিলো বলেই বাংলাদেশ আজ সম্ভাবনাময় উন্নত দেশের বাসিন্দা হতে চলেছে।  

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান,  যুগ্ম সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্য(ওসি) মামুন খান, শার্শা থানার অফিসার ইনচার্য(ওসি) আতাউর রহমান, যশোর জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ-উদ-দৌলা অলোক, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান, সাধারণ সম্পাদক ও শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, পুটখালী ইউপি চেয়ারম্যান হাদিউজ্জামান, গোগা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদ, কায়বা ইউপি চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকু, বাগআঁচড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াছ কবির বকুল, উলাশী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, পুটখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন, কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, শার্শা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নীল কমল সিংহ, দেবব্রতসহ উপজেলা ও স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ banglaonlinetvnews@gmail.com
প্রকাশক মোঃ রাসেল জাতীয় মানবাধিকার ইউনিটি রেজিঃ নং: ঢ_০৮৮৩৭
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫